শ্রাবন্তীদি চিরকালই সমকামিতাকে সমর্থন করেন, কিন্তু তাঁর ছেলে হোমোফোবিক! ক্ষোভ স্যান্ডি সাহার

শ্রাবন্তীদি চিরকালই সমকামিতাকে সমর্থন করেন, কিন্তু তাঁর ছেলে হোমোফোবিক! ক্ষোভ স্যান্ডি সাহার


কথা উঠেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর স্যান্ডি সাহা কে নিয়ে। এনারা কোনো সিনেমায় কাজ করতে চলেছেন এমনটা নয়।বরং গতকাল রাতের একটি ঘটনা নিয়ে শ্রাবন্তীর দ্বারস্থ হয়েছেন স্যান্ডি। আর তা নিয়েই মুখ খুললেন সংবাদ মাধ্যমে। শ্রাবন্তী পুত্র অভিমন্যু নাকি অশ্রাব্য ভাষা প্রয়োগ করেছেন স্যান্ডির সেক্সুয়ালিটি নিয়ে।

ঘটনাটা বৃহস্পতিবার রাতের। এক বন্ধুর বাড়িতে ছিলেন অভিমন্যু। সেই বন্ধুর সঙ্গে ভিডিও কলিং এ কথা হচ্ছিল স্যান্ডির। এই কথাবার্তার সময় স্যান্ডি তার বন্ধুকে অনুরোধ করেন দ্বিতীয় জনের সঙ্গে কথা বলতে দিতে। এই সময় হটাৎ অভিমন্যু স্যান্ডির হোমো সেক্সুয়ালিটি এবং যৌন জীবন নিয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। অনেক নোংরা মন্তব্য করেন তার উদ্দেশ্যে।

এদিকে অভিমন্যুর এই অশ্লীন কথাবার্তা শুনে রীতিমত স্তম্ভিত স্যান্ডি। তিনি জানান তিনি শ্রাবন্তীকে চেনেন আর উনি এই সমকামিতা বিষয় কে যথেষ্ট সম্মান করেন। তার ছেলে হয়ে কিভাবে অভিমন্যু এমন ব্যবহার করলেন তা নিয়ে জিজ্ঞাসা রয়েছে স্যান্ডির মনে। এই ব্যাপারে স্যান্ডি অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছেন কিন্তু এখনও কোনো উত্তর মেলেনি। স্যান্ডি জানান তিনি শ্রাবন্তীকে অভিযোগ করবেন তার একমাত্র পুত্রের হোমোফোবিয়া নিয়ে।

এই ঘটনার পর নেট মাধ্যমে স্যান্ডি কে সমর্থন করতে দেখা যায় অনেককেই। কেউ কেউ আবার উল্লেখ করেন, কয়েক বছর আগে শ্রাবন্তীর প্রাইভেট লাইফ নিয়ে মজার ভিডিও বানিয়েছিলেন স্যান্ডি তার প্রতিবাদেই এই চরম হেনস্থা।

আরো পড়ুন -  ‘বাবা বেবি ও'-এর খুদে নায়করা টানা ১৬ দিন শ্যুটিং করতে করতে যিশুকেই নিজেদের বাবা ভেবেছিল