Sandipta Sen: শাড়ি-শার্ট-স্নিকার্স পরে দুর্দান্ত নাচে অনুরাগীদের প্রশংসা কুড়োলেন পর্দার মা সারদা! রইলো ভিডিও

Sandipta Sen: শাড়ি-শার্ট-স্নিকার্স পরে দুর্দান্ত নাচে অনুরাগীদের প্রশংসা কুড়োলেন পর্দার মা সারদা! রইলো ভিডিও


টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম সন্দীপ্তা সেন। সন্দীপ্তা ২০০৮ সালে ‘দুর্গা’ সিরিয়াল দিয়ে টেলিভিশন পর্দায় অভিষেক করেন। এরপর একের পর হিট ধারাবাহিকে আকে অভিনয় করতে দেখা গিয়েছে। ২০২০ সালে ধারাবাহিকে ব্রেক নিয়ে করোনা পরিস্থিতি সামাল দিয়ে করুণাময়ী রাসমনি উত্তরপর্বে মা সারদা হয়ে ফিরেছেন সন্দীপ্তা সেন।বর্তমানে ছোটো পর্দার গন্ডির সাথে বিনোদন জগতের আরও দুই জনপ্রিয় মাধ্যম সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

বর্তমানে রানি রাসমনি ধারাবাহিকের ‘ছোট ঠাকুর’ গদাধরের শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব হয়ে ওঠার কাহিনিই এবার উঠে এসেছে। সঙ্গে সারদামণির সঙ্গে হবে ‘বহু প্রতীক্ষিত মিলন’। মা সারদার ভূমিকায় অভিনয় করতে পেরে সন্দীপ্তা যে একটা আলাদা অনুভূতি অনুভব করছেন। ইতিমধ্যে সারদামনির চরিত্রে দেখতে পেয়ে মা কাকিমারাও বেশ খুশি অভিনেত্রীর হাসি, টানাটানা চোখ আর অভিনয় দক্ষতা সকলকেই আকর্ষিত করেন। সন্দীপ্তার অভিনয় এই ধারাবাহিকের টিআরপি বেশ ভালো।

আরো পড়ুন -  খাটের তলা থেকে বেরিয়ে এল সবুজ রঙের বিরল প্রজাতির একটি সাপ, ভিডিও দেখলে শিহরিত হবেন আপনিও

সন্দীপ্তার অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়৷ বর্তমানে ইনস্টাগ্রামে ৯ লক্ষেরও বেশি ফলোয়ার্স রয়েছে সন্দীপ্তার। প্রায়শই নানান ছবি শেয়ার করে থাকেন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী ভালো নাচ করতে পছন্দ করেন। তবে বিভিন্ন অনুষ্ঠানে নেচে তাক লাগিয়ে দিয়েছেন। এছাড়া য অভিনেত্রীকে ইন্সটাগ্রাম প্রোফাইলে যাঁরা ফলো করেন, তাঁরা তাঁর নাচের কিছু ঝলক নিশ্চয়ই দেখেছেন। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই কিছু নাচের স্টেপের ভিডিয়ো শেয়ার করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সামনেই আসছে বাঙালির প্রিয় উৎসব দুর্গাপুজো। আর দুর্গাপুজোর আগেই সদ্য বেশ অন্যরকম সাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। এমনিতে সাজগোজের ব্যাপারে বরাবরই সাধারণ সাজ পোশাক পছন্দ করেন সন্দীপ্তা। এককথায় যা তাঁকে মানায় সেটাই পরেন তিনি। আর পুজোর আগেই সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, স হলুদ রঙের লিনেন জামদানীর সাথে ব্লাউজের বদলে রঙিন ছোট টি শার্ট আর খোলা চুল আর পায়ে স্নিকার্স পরেছেন অভিনেত্রী। শাড়ির সাথে এই অভিনব ফিউশনে আর কুল লুকে জনপ্রিয় হিন্দি গান ‘দিওয়ানা হে দ্যেখো’ গানে তুমুল নাচলেন। সোশ্যাল মিডিয়ায় নিজের রুপের আগুনে তাক লাগিয়ে দিয়েছেন সন্দীপ্তা। শারদ সুন্দরীর এমন সাজ দেখে নেটজেনরা যেমন মুগ্ধ হয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও।

আরো পড়ুন -  বলিউডে পা রেখেই চমক, বাংলার ক্রাশ ঋতাভরীর ছবির প্রশংসায় পঞ্চমুখ হৃত্বিক রোশন