বৈশাখীর পর ‘কালবৈশাখী’! কলকাতার রাস্তায় “মম চিত্তে” নেচে সকলকে তাতা থৈ থৈ করে দিলেন স্যান্ডি

বৈশাখীর পর ‘কালবৈশাখী’! কলকাতার রাস্তায় "মম চিত্তে" নেচে সকলকে তাতা থৈ থৈ করে দিলেন স্যান্ডি


সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহাকে চেনেন না এমন লোক নেই বললেই চলে। মজার মজার কন্টেন্ট নিয়ে ভিডিও পোস্ট করে নেটিজেনের মনোরঞ্জন করে চলেছেন তিনি। এবার বৈশাখী বন্দোপাধ্যায়ের “মম চিত্তে”নাচ দেখে অনুপ্রাণিত হয়ে স্যান্ডি রাস্তার উপর উদ্যম নৃত্যে মাতলেন।

উল্লেখ্য সম্প্রতি কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দোপাধ্যায়ের একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে শাড়ি পরে সুন্দর সেজে শোভন বাবুর চারদিকে ঘুরে রবীন্দ্রনাথের “মম চিত্তে”গানের সঙ্গে তাল মিলিয়ে নেচে চলেছেন বৈশাখী। এদিকে অতি উৎসাহে হাততালি দিচ্ছেন শোভন। এই ভিডিও দেখে নতুন হাসির খোরাক পেয়েছেন নেটিজেন। ইমন
চক্রবর্তী,লোপামুদ্রা মিত্র নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন।

আরো পড়ুন -  "ছাগলে পাতাটা খেয়ে নিলে কী করতেন?" নেটিজেনদের ট্রোলের উপযুক্ত জবাব দিলেন কিয়ারা আডবাণী

আর নতুন হাসির কন্টেন্ট পেয়েই স্যান্ডি নেমে পড়েছেন তার ভিডিও বানাতে। একেবারে মাঝ রাস্তায় নেমে চরম উল্লাসে শাড়ি পরে হাজির হয়েছেন কালবৈশাখী। ভিডিওতে ক্যাপশন দিয়েছেন, আমি কালবৈশাখী চলে এলাম “তাতা থৈথৈ”করতে। বোঝাই যাচ্ছে বৈশাখীর সৃজনশীলতা দেখে আনন্দিত স্যান্ডি এই ভিডিও বানিয়েছেন। আর স্যান্ডির এই ভিডিও দেখে হেসে খুন নেটিজেন। মজার মজার সব কমেন্ট ভেসে এসেছে তার উদ্দেশ্যে। তবে বুড়ো বয়সে বৈশাখীর ভীমরতি নিয়েও কটাক্ষ করেছেন তারা।

আরো পড়ুন -  মা উড়ালপুলে নাইটি পরে তুমুল নেচে আইনি জটিলতায় জড়িয়ে গেলেন স্যান্ডি সাহা, রইল ভিডিও

রাস্তায় বেরিয়ে মানুষের মধ্যে ভিডিও তৈরি করার প্রবণতা আছে স্যান্ডির। লোকলজ্জা ছেড়ে উদ্ভট পোশাক পরে কখনো নাচেন বা গান করেন। বেশ কয়েকদিন আগে মা উড়ালপুলের উপর নাইটি পরে নেচে আইনি জটিলতার গেরোয় ফেসেছিলেন স্যান্ডি। এবারে অবশ্য তেমন কোনো বিতর্ক তৈরি হয়নি ।

আরো পড়ুন -  রাতের পার্টিতে স্যান্ডি সাহার সঙ্গে হিন্দি গানে তুমুল নাচল 'গুনগুন' তৃণা, ভাইরাল ভিডিও