Bollywood: ‘দিব্যা ভারতী আমার সঙ্গে গাঁজা খেত’, আরিয়ানের সমর্থনে বিস্ফোরক বার্তা সালমানের প্রাক্তন প্রেমিকার

Bollywood: 'দিব্যা ভারতী আমার সঙ্গে গাঁজা খেত', আরিয়ানের সমর্থনে বিস্ফোরক বার্তা সালমানের প্রাক্তন প্রেমিকার

বলিউড ও গাঁজা যেন সমার্থক শব্দ হয়ে দাড়িয়েছে। বিশেষ করে ২০২০ থেকে গাঁজা বা নিষিদ্ধ মাদক সেবন, রক্ষণ ও পাচার নিয়ে যেই কাণ্ড চলছে তাতে করে ভারতে বলিউড ইন্ডাস্ট্রি একেবারে ল্যাজে গোবরে। একটা সময়েও বলিউডে মাফিয়া রাজ প্রবল ছিল। সেইসময় অবাধ যৌনতা, নেশা কোনো ব্যাপার ছিল না। কিন্তু, আইনের গোড়া যত শক্ত হতে লাগলো ততোই যেন কেচো খুঁড়তে সাপ বেড়িয়ে আসছে গর্ত থেকে।

সেরকমই, আরিয়ান খানের মাদক সেবন প্রসঙ্গে মুখ খুললেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা তথা একজন অভিনেত্রী সোমি আলি (Somy Ali)। তিনি বেশ বিস্ফোরক মন্তব্য করেন সোশ্যাল মিডিয়া জুড়ে।

সোমি’র প্রশ্ন – ‘কম বয়সিরা কি মাদক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে না?’

সোমি’র দ্বিতীয় মন্তব্য – ‘দেহ ব্যবসার মতোই মাদক সেবনও সমাজের একটা অংশ হয়ে থাকবে। তাই এই দু’টিকে যেন আর বেআইনি না বলা হয়।’

 

View this post on Instagram

 

A post shared by Somy Ali (@realsomyali)

এরপরের কথা আরো মারাত্মক। রীতিমত প্রয়াত অভিনেত্রী দিব্যা ভারতীকে টেনে আনলেন সালমান খানের এই প্রাক্তন প্রেমিকা। এই সোমি’র কথায় – ‘যখন আমার ১৫ বছর বয়স, তখন গাঁজা গেয়েছিলাম। পরে আবার দিব্যা ভারতীর সঙ্গেও ‘আন্দোলন’ ছবির কাজের সময় গাঁজা খেয়েছি। এই নিয়ে আমার কোনও আফসোস নেই।’ প্রসঙ্গত, আজ গৌরী খানের জন্মদিন, এদিনই আদালতে তোলা হয় আরিয়ান খানকে। তার জেল হেফাজত বেড়ে দাড়ায় ১৪ দিন পর্যন্ত।

কিং খান পুত্র আরিয়ানকে অভয় দিয়ে অভিনেত্রী বলেন তুমি সুবিচার পাবেই এবং তুমি নির্দোষ। এরপরে প্রশ্ন রাখেন, ‘ধর্ষক এবং খুনিদের কেন এ ভাবে পাকড়াও করা হচ্ছে না?’