রুক্মিণীর বাংলা লেখা নিয়ে মজা, রেগে দেবকে পাত্তাই দিলেন না অভিনেত্রী!

রুক্মিণীর বাংলা লেখা নিয়ে মজা, রেগে দেবকে পাত্তাই দিলেন না অভিনেত্রী!


সাত সাতটা সিনেমা এখন অভিনেত্রী রুক্মিণী মৈত্রের ঝুলিতে, যার মধ্যে একটি হিন্দি সিনেমা ইতিমধ্যে ডেবিউ করে ফেলেছেন। এম বি এ নিয়ে পড়াশুনো করা মেয়ে বহু আঞ্চলিক, জাতীয় ও আন্তর্জাতিক পন্য ও ম্যাগাজিনে মডেল হিসাবে কাজ করেছেন। এরপর ২০১৭ সালে বাংলা বড় পর্দার ছবি ‘চ্যাম্প’ মুক্তি পায়। কিছুদিন আগেই মুম্বাই থেকে ফিরলেন অভিনেত্রী। হিন্দি ফিল্মে ডেবিউ করার সাথে সাথে বাংলাতে রুক্মিণীর জনপ্রিয়তা দ্বিগুণ হয়।

অভিনেত্রীর জনপ্রিয়তার পাশাপাশি অভিনেতা দেবের বিশেষ বান্ধবী হিসেবে আলাদা পরিচিতি গড়ে তুলেছেন তিনি। প্রায় সময় দেব আর রুক্মিণীর খুনসুটি উঠে আসে সোশ্যাল মিডিয়ার পর্দায়। দর্শকদের কাছে দেব রুক্মিণী এখনও পর্যন্ত সেরা জুটিদের মধ্যে একটি জুটি। তাই তারা যাই করেন তাই অনুরাগীদের পছন্দের বিষয় হয়ে ওঠে।

আরো পড়ুন -  টিআরপি কম, বন্ধ হতে চলেছে বাংলার জনপ্রিয় এই ৩ ধারাবাহিক!

সোশ্যাল মিডিয়ায় যেমন সমর্থন করার মানুষ আছে, তেমনই নিন্দা করা বা সমালোচনা করার মানুষও আছে। সেই জন্যেই রুক্মিণীর সদ্য পোস্ট করা ছবি নিয়ে কেউ লিখেই ফেললেন,‘আপনার সঙ্গে প্রেম করে জনপ্রিয়তা পাওয়ার পর ছুড়ে ফেলে দেবে আপনার… আপনি নিশ্চয়ই বুঝতে পারছেন আমি কী বলছি।’

কেউ হয়তো দেব রুক্মিণীর জুটিকে সালমান ক্যাটরিনার জুটির সঙ্গে তুলনা করছেন। তাহলে ব্যাপারটা কি এমন হলো? সম্প্রতি, অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন নিজের, যেখানে তাকে পাওয়া গেল ক্রিম রঙের শাড়ি ও ব্লাউজ, কানে হলুদ দুল, মাথায় লাল ফুল এবং ঠোঁটে লাল লিপস্টিকে। ক্যাপশন দিয়েছেন, ‘আমি আকাশে পাতিয়া কান, শুনেছি শুনেছি তোমারই গান..’ তাও আবার বাংলা হরফে লিখেছেন। এই পোস্ট দেখে দেব সঙ্গে সঙ্গে কমেন্ট করে লেখেন, ‘আগে এটা বল, তোকে বাংলায় এটা কে লিখে দিল?’ উত্তর দেননি অভিনেত্রী। এরপরেই কেউ কেউ দুজনের খুনসুটি নিয়ে মজা করেছেন, কেউ কেউ আবার বলতে চেয়েছেন যে রুক্মিণী আসলে দেবকে কম পাত্তা দেন। বোঝো কাণ্ড!