ভিডিও গেমের মতো ‘সম্পর্ক’ নিয়ে খেলছে শ্রাবন্তী! ক্ষোভ উগড়ে দিলেন প্রাক্তন স্বামী রোশন সিং

ভিডিও গেমের মতো ‘সম্পর্ক’ নিয়ে খেলছে শ্রাবন্তী! ক্ষোভ উগড়ে দিলেন প্রাক্তন স্বামী রোশন সিং

শ্রাবন্তী চ্যাটার্জী, অভিনেত্রী দীর্ঘদিন ধরেই সংবাদমাধ্যমের লাইম লাইটে রয়ে গেছেন। তার বিবাহ বিচ্ছেদের কথা কারোরই অজানা নয়, পরপর তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং তা বিচ্ছেদ হয়েছে। এ নিয়ে তিনি সংবাদমাধ্যমের লাইমলাইটে থাকার পাশাপাশি সামাজিক মাধ্যমে কটূক্তিরও শিকার হয়েছেন। তবে দীর্ঘদিন বিচ্ছেদের ফলে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন পুনরায় তাদের বৈবাহিক সম্পর্ক পুনর প্রতিষ্ঠা করতে চাইছেন। এর জন্য তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। তাছাড়াও সামাজিক মাধ্যমের পাতায় নানারকম উদাসীনতার ছবি পোস্ট করে তিনি মাঝে মাঝেই জানান দেন তিনি কতটা দুঃখে আছেন।

তবে তিনি সম্পর্ক পুনঃপ্রতিষ্ঠা করা চেষ্টা করলেও সেই সম্পর্ক পুনঃপ্রতিষ্ঠা রাজি নন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী, গুঞ্জন অনুযায়ী শোনা যাচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জী খুঁজে পেয়েছেন তার চতুর্থ হবু স্বামীকে। তার নাম অভিরুপ নাগ চৌধুরী। বেশ কিছুদিন আগে জন্মদিনে তিনি একটি দামি আংটিও দিয়েছিলেন। এছাড়াও ভাইরাল হয়েছিল একটি ছবি যেখানে দেখা যাচ্ছিল অভিনেত্রী তার চতুর্থ হবু স্বামী এবং তার পরিবারের সাথে বসে আড্ডায় মেতেছেন। অপরদিকে তার তৃতীয় স্বামী রোশন দেবদাস এর মত ভঙ্গিমায় সামাজিক মাধ্যমের পাতায় ছবি শেয়ার করেছিলেন।

তবে এবার ভেসে উঠল এক উক্তি যেখানে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন বলেছেন ‘‘কিছু মানুষজন সম্পর্ককে ভিডিয়ো গেম হিসাবে দেখে। তাঁরা গেম খেলে এবং যখন তাঁদের একঘেঁয়ে লাগে তখন তাঁরা ঠকায়”। রবিবার মধ্যরাতে ভেসে ওঠে এরূপ উক্তি। তবে তিনি কি তার প্রাক্তন স্ত্রী শ্রাবন্তী কে উদ্দেশ্য করেই এরূপ বার্তা দিয়েছেন? নেট নাগরিকরা অন্তত এমনটাই ভাবছেন।

ভিডিও গেমের মতো ‘সম্পর্ক’ নিয়ে খেলছে শ্রাবন্তী! ক্ষোভ উগড়ে দিলেন প্রাক্তন স্বামী রোশন সিং

অপরদিকে কিছুক্ষণ পরেই একটি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে, সেখানে অভিনেত্রী লিখেছেন ‘‘তাঁর হৃদয় অনেক বড়ো, সে জানে না কীভাবে কোনও মানুষকে নিয়ে হাল ছেড়ে দিতে হয়। কারণ সেই মানুষগুলোর ভিতরের ভালো সত্ত্বাকেই সে বিশ্বাস করতে চায়। কিন্তু অনেকটা পথ হাঁটার পর তার সামনে আর কোনও রাস্তা খোলা থাকে না। তাঁর হৃদয়কে যারা জ্বালিয়ে পুড়িয়ে দিয়েছে… তাঁদের হাত ছেড়ে দিতে হয়”। তাহলে কি নেটিজেনদের অনুমানই সত্যিই? তবে কি রোশনের অভিযোগের জবাব দিলেন অভিনেত্রী শ্রাবন্তী?