যশ দাশগুপ্তর মুগ্ধতা ছড়াচ্ছে বলিউডেও! কলকাতার সবচেয়ে সুদর্শন পুরুষের তকমা পেলেন অভিনেতা

যশ দাশগুপ্তর মুগ্ধতা ছড়াচ্ছে বলিউডেও! কলকাতার সবচেয়ে সুদর্শন পুরুষের তকমা পেলেন অভিনেতা


বর্তমানে অভিনেতা যশ গুপ্ত এর ফ্যান ফলোইং এর সংখ্যা রীতিমতো তাক লাগানোর মত। শুধু এপার বাংলাতেই নয় ওপার বাংলাতেও যশ দাশগুপ্তের অভিনয় দক্ষতা ঘরে ঘরে প্রশংসিত। স্টার জলসা (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’র (Bojhena se Bojhena) প্রবল সাফল্যের পর অরণ্য সিংহ রায় আজও লক্ষ্য লক্ষ্য তরুনীর মন জয় করে রয়েছে। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে গত পাঁচ বছরেরও বেশি সময় ধরে চুটিয়ে একের পর এক নতুন নতুন কাজ উপহার দিচ্ছেন দর্শককে। তবে শুধুমাত্র টলিউড না অভিনেতা যশ দাশগুপ্তর মুগ্ধতা ছড়াচ্ছে বলিউডেও। কিন্তু ভাবছেন এই ব্যাপারটা কীভাবে সম্ভব!

যশ দাশগুপ্ত সাম্প্রতিক এক ইনস্টাগ্রাম পোস্টে অভিনেতাকে ‘কলকাতার সবচেয়ে সুদর্শন নায়ক’ তকমা দিয়েছেন বলিউড এর অভিনেতা রনিত রায়। সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্ত তার ইনস্টাগ্রম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। যেই ছবিটা চোখ রাখলে দেখা যাচ্ছে অভিনেতার পরনে রয়েছে সাদা টি-শার্ট আর ব্লু ডেনিম জ্যাকেট। তার সঙ্গেই চোখে রয়েছে রোদচশমা। সেই সঙ্গেই ছবির মন্তব্য বক্স এই চোখ থাকলে দেখা যাচ্ছে ‘শুটআউট অ্যাট লোখন্ডওয়ালা’ খ্যাত রনিত প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেতা যশ কে। ‘গ্যাংস্টার’ (Gangstar) খ্যাত এই তারকাকে শুধু কলকাতার সবচেয়ে সুদর্শন নায়ক বলেই থেমে যাননি অভিনেতা রোহিত, এর পাশাপাশি তিনি যোগ করেছেন,‘আমি লিখতে চেয়েছিলাম পুরো দেশে তুমি সব চেয়ে সুদর্শন। কিন্তু তার পর ভাবলাম আমার বলিউডের বন্ধুরা অসন্তুষ্ট হতে পারে। ভাল থেকো।’’

আরো পড়ুন -  কে নুসরাতের সন্তানের আসল বাবা? ভবিষ্যতে পিতৃ পরিচয় নিয়ে সমস্যায় পড়বেন তার ছেলে!

যশ দাশগুপ্তর মুগ্ধতা ছড়াচ্ছে বলিউডেও! কলকাতার সবচেয়ে সুদর্শন পুরুষের তকমা পেলেন অভিনেতা

বলিউডের অভিনেতা রোহিতের কাছ থেকে এরকম প্রশংসা বার্তা শুনে আপ্লুত স্বয়ং যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অভিনেতা কে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। বলাবাহুল্য রোহিত রায়ের দাদা রনিত এর সঙ্গে কাজ করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। পাগল প্রেমিক সঙ্গে শুরু হয়েছিল যশ দাশগুপ্তের অভিনয় ক্যারিয়ার। এর পর বেশ কিছুদিন অভিনেতা যশ দাশগুপ্ত মুম্বাই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। বালাজি টেলিফিল্ম এর বন্দিনী ধারাবাহিকে রনিত রায়ের ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। কালার্স চ্যানেলের ‘না আনা ইজ দেশ লাডো’ সিরিয়ালেও কাজ করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

এরপরে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা শুরু হয় ২০১৩ সালে। এই ধারাবাহিকে যশোর জীবনের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়িয়েছিল। তারপরে অভিনেতা যশ দাশগুপ্ত গ্যাংস্টার’ ছবির হাত ধরে বড় পর্দায় প্রথম কাজ করেন। সেখানে তার বিপরীতে ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সদ্যই নিজের আসন্ন প্রজেক্ট এর ঘোষণা সেরে ফেলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেতা যশ দাশগুপ্ত কে এর পরবর্তীতে অভিনেত্রী এনার সাথে চিনেবাদাম ছবিতে দেখা যাবে।