ঠোঁটে ঠোঁট লাগিয়ে মৌনিকে ‘গাঢ় চুম্বন’ খেতে রাজী নন জুবিন, গায়কের আচরণে ক্ষুব্ধ অভিনেত্রী!

ঠোঁটে ঠোঁট লাগিয়ে মৌনিকে 'গাঢ় চুম্বন' খেতে রাজী নন জুবিন, গায়কের আচরণে ক্ষুব্ধ অভিনেত্রী!


এই নতুন প্রজন্মে সেরার সেরা গায়কদের লিস্টে রয়েছেন জুবিন নটিয়াল (Jubin Nautiyal).২০১৪ সালে বলিউড ফিল্ম ‘এক মুলাকাত নাফি কে সাথ’ -এ গানের মাধ্যমে তার অভিষেক হয়। এরপর তার ঘুড়ি আকাশের অনেক উঁচুতে পৌঁছে গিয়েছে। ইতিমধ্যে বেশ কয়েকটি হিট গান উপহার দিয়েছেন তিনি বলিউডকে এবং তার অনুরাগীদের।

অন্যদিকে, অভিনেত্রী মৌনি রায়, যার বয়স ও গ্ল্যামার কোনোটাই কমছে না। এখনও তিনি নাগিন অ্যাকট্রেস অথবা গোল্ড অ্যাকট্রেস হিসেবেই বেশি পরিচিত। কোচবিহারের বঙ্গ তনয়া এখন বলিউডের মোস্ট গ্ল্যামারাস এবং সুন্দরী অভিনেত্রী।

আরো পড়ুন -  অভিনেতা ভরত কল স্ত্রী জয়শ্রীর সঙ্গে পালন করলেন জীবনের বিশেষ দিন, শুভেচ্ছা অনুরাগীদের

সম্প্রতি, এই গায়ক জুবিন ও অভিনেত্রী মৌনি রায়কে একটি মিউজিক অ্যালবাম এ দেখা যেতে চলেছে। জুবিন তার গানের মিউজিক অ্যালবামে আগেও অভিনয় করেছেন। তাই এটা তার কাছে নতুন নয়, নতুন হল গাঢ় চুম্বন। হ্যাঁ, এই চুম্বনেই আটকে গিয়েছেন গায়ক। চলুন, আরেকটু বিস্তারিত বলি।

আরো পড়ুন -  "রক্ত দিয়ে চিঠি লিখে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন এক ভক্ত!" সাক্ষাৎকারে বললেন রচনা ব্যানার্জী

চলছে ‘Dil Galti Kar Baitha Hai’-র ভিডিও শ্যুট। এই শ্যুট চলাকালীন ঘটেছে এই ঘটনা। পরিচালক জুবিনকে নির্দেশ দেন যে তোমার নায়িকাকে প্যাশনেট কিস অর্থাৎ গাঢ় চুম্বন করতে হবে এবং এটাই এই মিউজিক অ্যালবামে থাকবে। প্রথমে জুবিন এমনটা শুনে হতবাক। একেবারেই তিনি রাজি নন। তখন তিনি অভিনেত্রী মৌনি রায়ের কাছে গিয়ে বোঝাতে চান যে ব্যাপারটা তিনি যেন ব্যাক্তিগত ভাবে না নেন এবং তিনি রাজি নন এরকম শ্যুট করতে। অভিনেত্রী প্রথমে রেগে যান, তারপরেই হাসতে হাসতে বলেন ‘এটা তোমাকে বোকা বানানো হচ্ছে। আমিও চুম্বনে আগ্রহী নয়। এটা পুরোটাই ক্যামেরার পিছনের মজা, তুমি শান্ত হও’। এই বিহাইন্ড দ্য সিন খুবই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিঃসন্দেহে জুবিনের প্রত্যেকটি গান খুবই আকর্ষণীয় এবং শ্রুতি গ্রাহ্য। এরপরেও এক্সট্রা টোটকা হিসেবে থাকছে সুন্দরী মৌনি রায়ের ঝলক।

আরো পড়ুন -  দুইপক্ষের চার সন্তানকে নিয়ে একই ফ্রেমে সইফ, বাদ গেল বেগম করিনা!