শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ‘রানী রাসমণি’-এর প্রসন্নময়ী, নিজের মুখে জানালেন সুখবর

শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ‘রানী রাসমণি’-এর প্রসন্নময়ী, নিজের মুখে জানালেন সুখবর


জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে প্রসন্নময়ীর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন সোমাশ্রী (somashree)। এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রাম রিল বা ছবি শেয়ার করতে দেখা যায়। কিন্তু সম্প্রতি তাঁকে বিয়ের পোশাকে দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। তাহলে কি বিয়ে হয়ে গেল সোমাশ্রীর?

প্রকৃতপক্ষে কনে বৌয়ের সাজে সোমাশ্রী সাজলেও তা অবশ্যই অভিনয়ের কারণে। খুব শীঘ্রই আকাশ আট চ্যানেলে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘ইকির মিকির’। তার বিবাহ পর্বের শুটিংয়ে কনের সাজে দেখা গেছে সোমাশ্রীকে। আপাতত সেই ছবি ভাইরাল হলেও তিনি কিন্তু বাস্তবেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলে জানিয়েছেন সোমাশ্রী। তবে এই বছর নয়। আগামী বছর করোনা পরিস্থিতির উন্নতি ঘটলে তবেই সাতপাকে বাঁধা পড়বেন বলে জানিয়েছেন তিনি।

দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের সঙ্গেই বিয়ে হবে সোমাশ্রীর। তাঁর বয়ফ্রেন্ডের ভিডিও ও ছবিতে ভর্তি রয়েছে সোমাশ্রীর সোশ্যাল মিডিয়া। তিনি এই ব্যাপারে কখনও কিছুই লুকাননি। তবে এখনও নিজের বিয়ের কথা বলতে গিয়ে লজ্জায় রাঙা হয়ে যাচ্ছেন হবু কনে।

কিন্তু বিয়ে কোথায় হবে, তার দিনক্ষণ কি, এখনও কিছুই খোলসা করেননি অভিনেত্রী। তবে রিল বিয়েতেও তাঁকে কম সুন্দরী লাগছিল না। অর্থাৎ সোমাশ্রীর জীবনে খুব তাড়াতাড়িই ঘটতে চলেছে প্রজাপতির আগমন।

আরো পড়ুন -  মিঠুন চক্রবর্তীর প্রথম স্ত্রীকে চেনেন? যুবতী বয়সে বর্তমান বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে, রইল তার ছবি