ফুলশয্যার রাতে মাত্র ৩ টে চুমু, তাতেই চটেছেন ‘দেশের মাটি’র দর্শক, মুখ খুলল রাহুল

ফুলশয্যার রাতে মাত্র ৩ টে চুমু, তাতেই চটেছেন ‘দেশের মাটি’র দর্শক, মুখ খুলল রাহুল


দর্শকরা হৈ হৈ করে রাজা-মাম্পির বিয়ে দিল। এতদিন মান অভিমান কান্নাকাটি চলছিল দেশের মাটি ধারাবাহিকে। তাতেই দর্শকরা রাজা-মাম্পির রোম্যান্স নিয়ে অথৈ জলে। বাংলার দর্শকদের মন মানছিল না এরা আলাদা হয়ে যাক। এরা বিয়ে না করলে যেন প্রেমটা অসম্পূর্ণ থেকে যাবে।

দর্শকরা এমনটাও বলেছেন নোয়া-কিয়ান এর থেকেও নাকি রাজা-মাম্পির জুটি হিট। এই জুটি সেরা জুটি। এরা কেন আলাদা থাকবে? এদের মিল হওয়া উচিত। লেখিকা দর্শকদের চাহিদা মতন দুজনের মিল করিয়ে বিয়ে দিয়ে দিলেন।

আরো পড়ুন -  স্ত্রী প্রিয়াঙ্কার দেখানো পথেই হাঁটলেন রাহুল, অভিনেতার অঙ্গদানের সিদ্ধান্তে কুর্নিশ নেটিজেনদের

বিয়ের দিন দর্শকরা খুশি খুশি গোটা বিয়ে উপভোগ করলেন, কিন্তু মুখ বেজার করলেন ফুলশয্যার রাতে। কেন ওরা ঘনিষ্ঠ হবে এটাই মানতে নারাজ কিছু দর্শকরা। তাদের কারোর দাবী তারা নাকি ফ্যামিলির সঙ্গে বসে দেখতে পারেনি। কেউ কেউ নেট মাধ্যমে ফুলশয্যার ছবি নিয়ে মিম বানিয়ে মজা করেছেন। ঠিক কী হয়েছিল ফুলশয্যার রাতে?

আরো পড়ুন -  ফাঁকা রুমে চর্চিত প্রেমিকা অরুনিতার সঙ্গে ফুল রোমান্টিক মুডে পাহাড়ি পবনদ্বীপ, ভাইরাল ভিডিও

রাহুলের দাবী মাত্র তিনটে চুমুর দৃশ্য হয়েছিল। রাহুল এও মন্তব্য করেন, ‘এতদিন দর্শকদেরই চাহিদা ছিল বিয়ে হোক রাজা-মাম্পির। এবার সেই বিয়ে হওয়ার পর ফুলশয্যার দৃশ্যে নিশ্চয়ই কীর্তন দেখানো হবে না’। অশ্লীলতার প্রসঙ্গে রাহুল টানেন বিশ্ববিখ্যাত চিত্রকর পাবলো পিকাসোর প্রসঙ্গ। তাঁর কথায়, ‘আঁকা ছবিতেই চিত্রকর দেখিয়ে গিয়েছেন পূর্ণ নগ্নতার চেয়ে আংশিক নগ্নতা অনেক বেশি অশ্লীল’।

আরো পড়ুন -  একেই বলে পেশাদারিত্ব, অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজে ফাঁকি না দিয়ে ডাবিংয়ে ব্যস্ত নেহা ধুপিয়া

মাত্র তিনটি চুমুর জন্য যদি মিম হয় তাহলে ফুলোষ্যার দৃশ্য না দেখলেই চলত। এক্ষেত্রে রাহুল আরেকটু বলেন, মতে দু’টি চুমু দিয়েছেন রাহুল রুকমাকে। দুটোই গালে আর রুকমা তাঁকে কপালে একটি চুমু খান। বাকি অভিনয়টাই তাঁরা করছেন চোখ দিয়ে। এবার কিছু দর্শক যদি এই অভিনয় দেখে যৌনতা খুঁজে পান তাহলে অভিনেতা হিসেবে সেটা কমপ্লিমেন্ট হিসেবেই নেব।