‘বাস্তবে রাজা-মাম্পি বিয়ে হলে নিমন্ত্রণ পাব তো’, প্রশ্ন রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার

‘বাস্তবে রাজা-মাম্পি বিয়ে হলে নিমন্ত্রণ পাব তো’, প্রশ্ন রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার


স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটি। এই ধারাবাহিকের লিডিং চরিত্রটি কারা তা বোঝা সত্যিই খুব মুশকিল। নোয়া – কিয়ান নাকি রাজা মাম্পিই সেই ধারাবাহিকের লিডিং ক্যারেক্টারস? এমন প্রশ্ন দর্শকমহলে ছিল। এবার এই দেশের মাটি ধারাবাহিকের জনপ্রিয় দুটি চরিত্র রাজা মাম্পি সম্পর্কে মুখ খুললেন রাজা ওরফে রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা।

দেশের মাটি ধারাবাহিকে রাজা চরিত্রে অভিনয় করছেন রাহুল এবং মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা। আমরা সকলেই জানি রিয়েল লাইফে অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে অভিনেতা রাহুলের একটি প্রেমের সম্পর্ক ছিল এবং তারা বিয়েও করেছিলেন। তবে বর্তমানে তারা আর একে অপরের সাথে থাকছেন না। আবার অন্যদিকে রিল লাইফে রাজা মাম্পির প্রেমের রসায়ন বেশ প্রিয় দর্শকাসনের। তবে বাস্তবে ও তাদের মধ্যে কি কোন প্রেমের রসায়ন তৈরি হয়েছে?

একটি বিখ্যাত মিডিয়া চ্যানেলের ইন্টারভিউতে প্রিয়াঙ্কা এ বিষয়ে বললেন – “তাই, আমায় নিমন্ত্রণ করবে তো? ভাল এখন এমনিতেই অনুষ্ঠান হচ্ছে না, বিয়ে বাড়ি যাচ্ছি না, হলেও ৫০ জন,আমি তো রাহুলের নিকট আত্মীয়ের মধ্য়েই পড়ি,ওর পুরোনো বন্ধু, পুরোনো কোস্টার, কোনও একটা সূত্রে যদি নিমন্ত্রণ করে একটা বিয়ে বাড়ি খাওয়া হবে।”

ওই একই মিডিয়া চ্যানেল তাকে এও প্রশ্ন করেছিলেন যে দেশের মাটি ধারাবাহিক দর্শক মহলে বেশ জনপ্রিয়। তবে প্রিয়াঙ্কাও কি সেই ধারাবাহিক দেখেন? প্রিয়াঙ্কা ওকি সেই ধারাবাহিকের একজন অনুরাগী? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেছিলেন – “আমি ধারাবাহিকে দেখিনি, তবে হ্যাঁ ছবিতে দেখেছি। সম্প্রতি একটা ট্যুইস্ট এসেছে সেটাও দেখলাম। তবে রাহুলের সোশ্যাল মিডিয়ায় দেখলাম ও দর্শকের জন্য লিখেছে ‘এই এপিসোড দেখে এবার খুশি তো’? ভাল লেগেছে বেশ।”

আরো পড়ুন -  ‘রোশন মোটা, সঙ্গমে অক্ষম’, শ্রাবন্তীর বিস্ফোরক অভিযোগ নিয়ে মুখ খুললেন তৃতীয় স্বামী