অভিনয়ের পাশাপাশি এই ৭ ভারতীয় অভিনেত্রীর পেশা দেহ ব্যবসা

অভিনয়ের পাশাপাশি এই ৭ ভারতীয় অভিনেত্রীর পেশা দেহ ব্যবসা

প্রারম্ভিক সময় থেকে অভিনেতা এবং অভিনেত্রীরা তাদের অভিনয়ের মাধ্যমে আমাদের মনোরঞ্জন প্রদান করেছেন। কিন্তু সঠিকভাবে খোঁজ নিয়ে দেখলে এর মধ্যে নানান রহস্য পাওয়া যাবে। অভিনয় জগতের সাথে জড়িয়ে আছে মাফিয়া, দেহব্যবসা, মাদক যোগ, পরকীয়া এছাড়াও নানান ধরনের অপরাধ। এমন কিছু অভিনেত্রী যারা জড়িয়ে পড়েছিলেন দেহ ব্যবসার সাথে তাদের সম্পর্কে দেখে নেব এক নজরে।

দক্ষিণের সিনেমা জগতে এমন কিছু অভিনেত্রী আছে যারা দেহ ব্যবসার সাথে যুক্ত হয়েছিলেন এবং পুলিশের হাতে ধরাও পড়েছিলেন। 2010 সালে দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী সায়রা বানু, 2011 সালে কন্নড় অভিনেত্রী যমুনা, 2011 সালে তামিল নায়িকা ও আইটেম ড্যান্সার আইস অন্সারি, দক্ষিণ সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ভুবনেশ্বরী ইত্যাদি অনেকেই আছে যারা পুলিশের হাতে ধরা পড়েছিলেন।

অভাব মানুষকে খারাপ কাজ করতে বাধ্য করে। ঠিক এমনই কিছু অভিনেত্রী আছেন যারা পেটের দায়ে দেহ ব্যবসার সাথে যুক্ত হয়েছিলেন। এদের মধ্যে একজন অন্যতম অভিনেত্রী হচ্ছেন শার্লিন চোপড়া। তিনি নিজেই সমস্ত কিছু জানিয়েছে যে কিভাবে এস্কর্ট ব্যবসার সাথে যুক্ত হয়েছিলেন তিনি। পরবর্তীকালে আইন এর সাহায্যে সেই স্থান থেকে বেরিয়ে আসেন তিনি। ঠিক এমনই একটি ঘটনার সাথে অভিনেত্রী শ্বেতা বসু যুক্ত আছেন। একসময় কোর্টে উঠতে হয়েছিল তাকে, পরবর্তীকালে সসম্মানে খারিজ করা হয়।

এমন ঘটনা বারংবার দেখা গিয়েছে বিভিন্ন অভিনেত্রী দের সাথে। পরিচালক মধুর ভান্ডারকর কিছুদিন আগে “ক্যালেন্ডার গার্লস” নামক একটি হিন্দি ছবির মাধ্যমে এই ঘটনাগুলি দেখিয়েছিলেন। অভিনয়ের স্বপ্ন চোখে নিয়ে তরুণীরা শহরে এসে দেহ ব্যবসার জালে জড়িয়ে পরেন। পরবর্তীকালে এর মধ্যে থেকে বেরোতে গেলে তাদের পরিনতি হয় মৃত্যু।