শুটিং শুরু! নতুন ছবিতে এবার শ্রাবন্তীর সঙ্গী প্রিয়াঙ্কা সরকার

শুটিং শুরু! নতুন ছবিতে এবার শ্রাবন্তীর সঙ্গী প্রিয়াঙ্কা সরকার


কিছুদিন আগেই রিলিজ করেছে অভিমন‍্যু মুখার্জী (Abhimanyu Mukherjee) পরিচালিত ফিল্ম ‘লকডাউন’। লকডাউনের সময় আর্থ-সামাজিক প্রেক্ষাপট ও মানসিকতা নিয়ে তৈরি এই ফিল্মে অভিনয় করেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছে। এবার তাঁর আরও একটি ফিল্মের শুটিং শুরু হতে চলেছে।

অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush)-এর পরিচালনায় এটিও হতে চলেছে একটি সাইকোলজিক‍্যাল থ্রিলার। ফিল্মে শ্রাবন্তীর সঙ্গে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। শ্রাবন্তী জানিয়েছেন, প্রিয়াঙ্কা তাঁর পছন্দের অভিনেত্রী। ফিল্মটি নারীকেন্দ্রিক হওয়ার কারণে দুজনেই যথেষ্ট উচ্ছ্বসিত। এর আগেও অংশুমানের পরিচালনায় ‘এসওএস কোলকাতা’ ফিল্মে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

শ্রাবন্তী জানিয়েছেন, তিনি ও প্রিয়াঙ্কা দুজনেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। তবে কে পজিটিভ ও কে নেগেটিভ তা ফিল্মটি দেখলেই বোঝা যাবে। কিন্তু এর বেশি কিছু খোলসা করতে চাইলেন না তিনি। চলতি সপ্তাহ থেকেই কলকাতার বুকে শুরু হচ্ছে এই ফিল্মের শুটিং।

চলতি বছর বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু তিনি পরাজিত হয়েছেন। এরপর থেকে তাঁকে আর কোনও দলীয় কাজকর্মে অংশ নিতে দেখা যায়নি। আপাতত তিনি পুরোপুরি কেরিয়ারে মন দিয়েছেন। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চেও মাঝেমধ্যেই দেখা যাচ্ছে তাঁকে। এছাড়াও রয়েছে তাঁর নিজস্ব জিম ‘দি ফিটনেস এম্পায়ার’। সব মিলিয়ে এখন তুমুল ব্যস্ত শ্রাবন্তী।

আরো পড়ুন -  বনির প্রেমে পাগল শ্রাবন্তী, তাদের ভালোবাসা বিয়ে অবধি পৌছাবে কিনা অপেক্ষায় সকলে!