আত্মীয়রা ডাকত ‘কালী’, গায়ের রং ঢাকতে পাউডার মেখে ফর্সা হতেন প্রিয়াঙ্কা চোপড়া

আত্মীয়রা ডাকত 'কালী', গায়ের রং ঢাকতে পাউডার মেখে ফর্সা হতেন প্রিয়াঙ্কা চোপড়া


প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তবে বর্তমানে শুধু বলিউড নয় হলিউডেও দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন পিগি চপস। ২০০২ সালে তিনি মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। তারপরে বলিউডে পা রাখেন অভিনেত্রী। এরপর একের পর এক বিখ্যাত অভিনেতাদের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সালমান খান, শাহরুখ খান, অক্ষয় কুমার সহ প্রায় সকল জনপ্রিয় অভিনেতার সঙ্গে তিনি সিনেমা করেছেন।

এখন তিনি বলিউডে খুব একটা বেশি অভিনয় করেন না। এখন হলিউডে তিনি একের পর এক অভিনয় করেছেন। ২০১৮ সালে তিনি তার থেকে দশ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করে। তার হাত ধরেই তিনি বিদেশে গ্রিনকার্ডের অংশীদারি হয়েছেন। এমনকি হলিউডে নিঃশব্দে শাসন করা মেয়ে প্রিয়াঙ্কা চোপড়া এখন বলতে গেলে পারদেশিয়া গার্ল।

আরো পড়ুন -  ‘বাবা হিসেবে পরিচয় দেয় না ছেলে', প্রকাশ্যে মুখ খুললেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার

তবে এই জনপ্রিয় অভিনেত্রীকে একসময় অনেক গঞ্জনা শুনতে হয়েছিল। বেশ কিছুদিন আগে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার আত্মজীবনী “আনফিনিসড”। আর এই বইতে তিনি তার জীবনের নানা তিক্ততার কথাও তুলে ধরেছেন। তিনি বলেন যে একসময় তিনিও ট্যালকম পাউডার মাখতেন ফর্সা হওয়ার জন্য। তিনি আরও বলেন যে, যেহেতু অন্যান্য ভাই-বোনদের থেকে তাঁর গায়ের রং একটু চাপা ছিল আর তাই তাঁকে সবাই “কালি” বলে ডাকতো।

আরো পড়ুন -  খালি গলায় গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন ‘দেশের মাটি’র মাম্পি, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

এক সাক্ষাৎকারে তিনি এক সময় ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল বলেও জানিয়েছিলেন। একবার বাইরে পড়াশুনা করতে গিয়েও তাঁকে তার গাঁয়ের রঙের জন্য অনেককিছুই শুনতে হয়েছিল। ওই অপমান সহ্য করতে না পেরে তিনি ওখান থেকে পালিয়ে এসেছিলেন। আর এখন সেই মেয়ে বলি ও হলি দুই জায়গায়ই সমান রাজত্ব করে চলছে। বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে পিগি চপস একদম প্রথমেই আছেন।

আরো পড়ুন -  পরীমনিকে ছেড়ে দেওয়া হোক, দাবি হিরো আলমের