Tollywood: ‘মোহর’-এর দু’বছরে আসছে নতুন টুইস্ট! বড় পর্দায় দেখা যাবে প্রতীক-সোনামণিকে!

Tollywood: ‘মোহর’-এর দু’বছরে আসছে নতুন টুইস্ট! বড় পর্দায় দেখা যাবে প্রতীক-সোনামণিকে!


টানা দু’বছর ধরে স্টার জলসায় অনুষ্ঠিত হচ্ছে ‘মোহর’ ধারাবাহিকটি। কখনও টিআরপি-র শীর্ষে থেকেছে, আবার কখনও একটুর জন্যে সেই জায়গা থেকে টলেও গেছে। কিন্তু এতোটুকুও জনপ্রিয়তা কমেনি এই ধারাবাহিকের। ৭৩০ দিন ধরে চলতে থাকা এই ধারাবাহিকের দু’বছর পূরণ হতে না হতেই কেক কেটে উদযাপন করা হয় সেটে। শঙ্খ-মোহরের জুটি জয় করে ফেলেছে আম জনতার মন।

‘মোহর’ ধারাবাহিকের প্রযোজক রানা সরকার বলেন, ‘ধারাবাহিক শেষ হলেই বড় পর্দায় নিয়ে আসতে চলেছি ছোট পর্দার এই জনপ্রিয় জুটিকে। প্রতীক-সোনামণিকে নিয়ে মূল ধারার বাংলা ছবি বানাব’। কাজেই বোঝাই যাচ্ছে এই ধারাবাহিক ছাড়াও এই জুটিকে আবারও একসাথে দেখতে পাবেন দর্শকরা। তার সাথে সোনামণি ও প্রতীকের হাতে নতুন কাজ আসতে চলেছে একথা বলাই বাহুল্য।

আরো পড়ুন -  সিরিয়াল হলেও রাখা হয় নি কোনো খামতি, কৌশিকী অমাবস্যায় শ্যুটিং ফ্লোরেই মা তারার পুজোর আয়োজন

গতকাল শুক্রবার দিন ভারত, বাংলাদেশের তারকারা বাংলা ছবির বাণিজ্যিক স্বার্থে একজোট হন। এই কারণে বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের প্রধান মহম্মদ হাসান মাহমুদের আমন্ত্রণে কলকাতার একটি পাঁচতারা হোটেলে উপস্থিত ছিলেন প্রযোজক শ্রীকান্ত মেহেতা, রানা সরকার, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, পার্ণো মিত্র, প্রিয়াঙ্কা সরকার, জুন মালিয়া, একটি প্রথম সারির চ্যানেলের প্রধান সম্রাট ঘোষ, অনুপম রায় এবং ইমন চক্রবর্তী-সহ আরও অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ। তার সাথে উপস্থিত ছিলেন সোনামণি ও প্রতীক।

আরো পড়ুন -  মা হতে চলেছেন স্বস্তিকা! প্রেগনেন্সি নিয়ে মুখ খুললেন তার প্রেমিক শোভন

বৈঠক পর্ব শেষ হওয়ার পর সোনামণি ও প্রতীককে দেখা যায় রানা সরকারের সঙ্গে। আর তাদের একসাথে ফ্রেমবন্দী ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই শুরু হয় জোর আলোচনা। ছবির ক্যাপশনে রানা সরকার লেখেন, ‘জীবনে কোন নতুন মোড়ে শঙ্খ-মোহর? ধুম তানা না না…সঙ্গে রানা’! আর এই পোস্ট দেখার পরেই সরগরম হয়ে ওঠে অনুরাগী মহল।

এই মূহুর্তে প্রযোজক রানা সরকারের হাতে আছে বেশ কিছু ছবি। সেগুলি হল – ‘লহ গৌরাঙ্গ’, ‘চংচং’, ‘মানবজমিন’। আর এই তিনটি ছবিতেই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তাই বড়ো পর্দায় মোহর-শঙ্খকে দেখা যাওয়ার খবর শুনেই জোর জল্পনা শুরু হয়েছে দর্শক মহলে। রানা সরকার জানান, ‘মোহর যথেষ্ট জনপ্রিয়। ধারাবাহিকের পরতে পরতে চমক ছড়ানো। আপাতত যেমন চলছে তেমনই চলবে সম্প্রচার। ফলে, ব্যস্ত দুই মুখ্য অভিনেতা। ধারাবাহিক শেষ হলে জুটিকে বড় পর্দায় আনার তোড়জোড় শুরু করবো’।

আরো পড়ুন -  চুরির অভিযোগে গ্রেফতার হলেন ‘মিঠাই'-এর নায়িকা সৌমিতৃষা কুন্ডু!

অন্যদিকে ‘মোহর’ ধারাবাহিকেও আসছে নতুন মোড়। মোহর থাকাকালীনই এক আশ্রম পালিতাকে জীবনসঙ্গী হিসাবে বেছে নিতে চলেছেন শঙ্খ। তাহলে মোহরের কি হবে? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে আমজনতার মনে।