পার্পল শাড়িতে আবেদনময়ী সাজে পরিচালকের জন্মদিনের পার্টিতে ধরা দিলেন অভিনেত্রী পরিমনি

পার্পল শাড়িতে আবেদনময়ী সাজে পরিচালকের জন্মদিনের পার্টিতে ধরা দিলেন অভিনেত্রী পরিমনি


সম্প্রতি বাংলাদেশের কাশিমপুর জেল থেকে ছাড়া পেয়েছেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি (Porimoni)। মাদক কান্ডে জড়িত পরীমণিকে প্রায় এক মাস জেলে কাটাতে হয়েছে। জেল থেকে বেরিয়ে পরীমণি অনুরাগীদের উদ্দেশ্যে যখন হাত নাড়ছিলেন তাঁর হাতে লেখা ছিল তাঁকে ভালো না বাসার অনুরোধ। এবার পরীমণিকে দেখা গেল চমকদার সাজে এক পরিচালকের জন্মদিনের পার্টিতে।

এই ঘটনা দেখে বোঝা যাচ্ছে, ধীরে ধীরে নিজের জীবনকে আবারও সাজিয়ে নিচ্ছেন পরীমণি। 13 ই সেপ্টেম্বর পরিচালক রাশিদ পলাশ (Rashid Palash)-এর জন্মদিনের ঘরোয়া পার্টিতে উপস্থিত হয়েছিলেন। তাঁর পরনে ছিল পার্পল রঙের সাজপোশাক। পরীমণির ওজন সামান্য বেড়েছে। কিন্তু তিনি বরাবরের মতোই সুন্দরী রয়েছেন। রাশিদকে তিনি উপহার দিয়েছেন পার্পল রঙের একটি বিশাল কেক ও ফুলের তোড়া। এদিন নিজের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পরীমণি লিখেছেন, সাজে স্বতন্ত্র হতে ও নিজেকে সাহসী দেখাতে পার্পল রঙ বেছে নেওয়া উচিত। এই লেখার ক্ষেত্রে তিনি আমেরিকার প্রাক্তন বাস্কেটবল খেলোয়াড় ব্যারন ওয়াল্টার লুইস ডেভিস (Barron Walter Louis Devis)-এর একটি পঙক্তি উদ্ধৃত করেছেন।

আরো পড়ুন -  ভেঙে গেছে দশ বছরের সম্পর্ক, সব ভুলে নতুন বয়ফ্রেন্ড খুঁজছে জুন্টি আন্টি

পরীমণির শেয়ার করা ছবিগুলিতে দেখা গেছে, তাঁর পরনে রয়েছে পার্পল রঙের মসলিন শাড়ি ও লম্বা হাতার ব্লাউজ। ঘাড়ের কাছে হাতখোঁপায় বেলফুলের মালা জড়িয়েছিলেন পরীমণি। লিপস্টিক, আইশ‍্যাডো, কানের দুল, হাতের চুড়ি সবই ছিল পার্পল। অনুরাগীদের পছন্দ হয়েছে পরীমণির সাজ।

আরো পড়ুন -  ঠিকমতো জুটছে না খাবার, জঙ্গলে ভরা ভাঙা বাড়িতে দিন কাটছে রানু মন্ডলের, রইল ভিডিও

আস্তে আস্তে কাজেও ফিরছেন পরীমণি। গত সপ্তাহে ইফতেকার শুভ (Iftekar Shubho)-র ‘মুখোশ’ ফিল্মের ডাবিং করেছেন তিনি। ‘প্রীতিলতা’ ফিল্মের চিত্রনাট্যকার গোলাম রাব্বানি (Golam Rabbani) জানিয়েছেন, আগামী মাসে পরীমণির জন্মদিনের পর আবারও শুরু হতে চলেছে ‘প্রীতিলতা’-র শুটিং। এই ফিল্মের পরিচালক রাশিদ পলাশ।

আরো পড়ুন -  চমৎকার বাংলা জানতেন দিলীপ কুমার! বাংলায় বলেছিলেন,‘এই ইন্ডাস্ট্রি তো বাঙালিরাই তৈরি করেছে’