Bollywood: হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছেন গৌরী, স্ত্রীর চিন্তায় আঁতকে উঠেছিলেন শাহরুখ খান!

Bollywood: হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছেন গৌরী, স্ত্রীর চিন্তায় আঁতকে উঠেছিলেন শাহরুখ খান!


কমবেশি প্রায় সকলেই শাহরুখ খান ও গৌরী খানের সম্পর্কের সমীকরনের কথা জানেন। এক কথায় বলতে গেলে অনবদ্য গৌরির সাথে শাহরুখ খানের জুটিটি। বলিউডের একটি পাওয়ার কাপল তারা। তবে শাহরুখ খান একসময় ভীষণই ভয় পেয়েছিলেন গৌরী খানের মৃত্যুর কথা ভেবেই। এমন ধরনের ভাবনা কিভাবে যে সুপারস্টারের মাথায় আসতে পারে তা জানা অসম্ভব। কোনভাবেই ভাঙতে পারে না শাহরুখ খান ও গৌরী খানের মধ্যে সম্পর্কটি ঠিক এতটাই মজবুত ও গভীর। এমনকি শাহরুখ খানও তা কখনোই মেনে নিতে পারবেন না।

আরো পড়ুন -  সদ্য প্রয়াত হয়েছেন বাবা, ফের আরও এক কাছের মানুষের মৃত্যুতে ভেঙে পড়লেন রচনা ব্যানার্জী

কিন্তু শাহরুখ খান এত ঝড় দেখেছেন জীবনের শুরুতেই যে তিনি যেকোনো পরিস্থিতিতেই সহজেই ভয় পেয়ে যান সেই সময়ের পর থেকে। একবার তিনি রীতিমতো ভয় পেয়ে গেছিলেন যে গৌরি খান হয়তো মারা যাবেন এমনটি অভিনেতা শাহরুখ খান নিজেই জানিয়েছিলেন। শাহরুখ খান ও গৌরি খানের পুত্র আরিয়ান এর জন্মের সময় গৌরী হাসপাতালে ভর্তি ছিল তখন। তবে তার আগে গৌরীর মিসক্যারেজ হয়েছিল একবার।

আরো পড়ুন -  মিঠাইকে ভালোবেসে ফেলছেন উচ্ছেবাবু, সহ্য করতে পারছেন না বৌয়ের অপমান

স্ত্রী গৌরীকে কখনোই অসুস্থ দেখেননি তিনি,শাহরুখ খান জানান। প্রচন্ড ভয় পেয়ে গেছিলেন তখন শাহরুখ খান গৌরীকে ওরকম অবস্থায় হাসপাতালে দেখে। হাসপাতাল তার বাবাকে কেড়ে নিয়েছে, জানিয়েছেন শাহরুখ খান। তিনি তার পরিবারের ভার কাঁধে তুলে নিয়েছিলেন মাত্র ১৫ বছর বয়সেই। সেই কারণেই হাসপাতাল ভীষণই অপছন্দের একটি জায়গা ছিল শাহরুখ খানের। সকলের মতো গৌরীকেও হারিয়ে ফেলবেন তিনি এমনটিই ভেবে ছিলেন।

আরো পড়ুন -  ‘বিড়ি, সিগারেট শাহরুখের সঙ্গে ভাগ করে খেয়েছি', মনোজ বাজপেয়ী শেয়ার করলেন পুরনো বন্ধুত্বের গল্প

শাহরুখের সেই সময়টা কেটেছিল টেনশনের মধ্যে দিয়েই। তাকে তখন তাড়িয়ে নিয়ে বেড়াতো গৌরীর মৃত্যুর চিন্তা, সন্তানের হওয়ার টেনশন নয়। তবে গৌরী খুব শক্ত,শাহরুখ খান এমনটি জানিয়েছেন। তেমনভাবে কখনো অসুস্থ হননি গৌরী। তাই শাহরুখ খান ঘাবড়ে গিয়েছিলেন গৌরীকে অসুস্থ থাকতে দেখে সন্তান হওয়ার সময়। ধীরে ধীরে কেটে যায় সেই ভয়ে পরবর্তীকালে। পরে তিনি সুহানার হওয়ার সময় অনেক সহজ হয়ে গিয়েছিলেন এবং অতটা টেনশন করেননি।