সবাইকে একসঙ্গে খুশি রাখা সম্ভব নয়, সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খুললেন নুসরত!

সবাইকে একসঙ্গে খুশি রাখা সম্ভব নয়, সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খুললেন নুসরত!

আগস্টের শেষ সপ্তাহেই মা হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসার পর থেকেই অভিনেত্রী নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন তাসের মতো ভেঙে পড়ে। কিছু বছর আগে নিখিল জৈনকে বিবাহ করার পরেও নির্দ্বিধায় অস্বীকার করে বলেন ওটা বিয়ে নয়। তবে অন্তঃসত্ত্বা অবস্থায় প্রত্যেক মুহূর্তে অভিনেত্রী নুসরাত জাহানকে আগলে রেখেছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

অভিনেতা যশ দাশগুপ্তই অভিনেত্রী নুসরাত জাহানের আসন্ন সন্তানের বাবা কিনা সেই নিয়ে মুখ খুলতে দেখা যায়নি তখন। আর এই নিয়ে নানারকম কটাক্ষবানে বিদ্ধ করা হয় অভিনেত্রীকে। প্রথমে তিনি বেশ কিছুদিন নিজেকে পরোক্ষভাবে সিঙ্গেল মাদার বলে জাহির করলেও গতকাল ঈশানের জন্মের শংসাপত্র সামনে আসার পরেই সব জলঘোলা পরিষ্কার হয়ে গিয়েছে। সদ্যোজাত ঈশানের জন্মের শংসাপত্র চোখ রাখলে দেখা যাচ্ছে বাবার নামে উল্লেখ রয়েছে অভিনেতা যশ দাশগুপ্তের নাম।

এর পরেই আবারো তোলপাড় হয়ে গিয়েছে সামাজিক মাধ্যম। অনেকেই ফের অভিনেত্রী নুসরাত জাহানকে কটাক্ষ করে বলেছেন, ‘তবে এতোদিন নিজেকে সিঙ্গল মাদার বলে দেখনদারির কী দরকার ছিল? কেন পুরুষতন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর প্রতীক হয়ে বাহবা কুড়োচ্ছিলেন নুসরত জাহান?’ আবার এর পক্ষে অনেকেই অভিনেত্রী নুসরাত জাহান কে সমর্থন জানিয়ে বলেছেন তিনি কোনদিনই নিজের মুখে দাবি করেননি যে তিনি ‘সিঙ্গেল মাদার’। শুধুমাত্র নিজের সন্তানের পিতৃপরিচয় তিনি সামনে আনতে চাননি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নানারকম তর্ক বিতর্ক নিয়ে সামাজিক মাধ্যমে যখন অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে কান্ড ঠিক সেইসময় অভিনেত্রী নুসরাত জাহানের ইনস্টাগ্রম স্টরি ফুটে উঠল নানারকম ইঙ্গিতপূর্ণ বার্তা। স্টরি খুলতেই প্রথমেই দেখা গেল, ‘তুমি সকলকে খুশি করে চলতে পারো না, তুমি কোনও নিউটেলা জার নও’। শুধু গতকাল বৃহস্পতিবার এই নয় বুধবারেও অভিনেত্রীকে দেখা গিয়েছিল একটি ইঙ্গিতপূর্ণ বার্তা সামাজিক মাধ্যমে পোস্ট করতে। সেখানে লেখা ছিল, ‘একমাত্র তোমার বালিশই জানে তোমার গল্পের প্রকৃত স্বরূপ, অন্য কেউ তা বুঝবে না।

বেশ কিছুদিন আগে আবারও নিজের ২১ দিনের সন্তানকে বাড়িতে রেখে পেশাগত জীবনে কামব্যাক করতে দেখা গেছে অভিনেত্রীকে। পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠেছে অভিনেত্রী নুসরাত জাহান এর উত্তর দিয়ে বলেছিলেন, ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমরা