‘নুসরত আমার স্কুলের পুরুষ বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে নোংরামো করেছে’, বিস্ফোরক নিখিল

'নুসরত আমার স্কুলের পুরুষ বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে নোংরামো করেছে', বিস্ফোরক নিখিল


সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। তার ব্যক্তিগত জীবন নিয়ে এখন তরজার শেষ নেই। এবার প্রকাশ্যে এল নুসরত নিখিলের বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত একটি হলফনামার কয়েকটি লাইন। যেটি নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন নুসরতের প্রাক্তন নিখিল জৈন। তিনি আরো জানান,তাকে ও তার শৈশবের বন্ধুকে নিয়ে যে কুৎসা রটানো হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা।

আরো পড়ুন -  আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন বোমকেশ বাবু? নতুন মিমে উত্তাল সোশ্যাল মিডিয়া

গত বছর থেকেই নিখিলের সঙ্গে কোনো সম্পর্ক নেই নুসরতের। নিখিলের ঘর ছেড়ে তিনি থাকছেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে নুসরত পুত্রের পিতৃ পরিচয়। যশ দাশগুপ্তই তার সন্তানের পিতা। নিখিলের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে সিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী নিজেই। সঙ্গে জানিয়েছিলেন বিয়ে নয় নিখিলের সঙ্গে লিভ ইন করেছেন তিনি।

আরো পড়ুন -  Koel Mallick: নুসরতের মা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন কোয়েল মল্লিক, কি বললেন অভিনেত্রী?

এদিকে যে হলফনামা প্রকাশ করেছেন নিখিল তাতে স্পষ্ট লেখা রয়েছে,পরিস্থিতি এমন টালমাটাল যে এই সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব নয়। সংবাদ মাধ্যমে নিখিল জানান,আমি নুসরতকে সিঁদুর পরিয়ে বিয়ে করেছি আমি সহবাস শব্দ একবার ও উচ্চারণ করিনি। নুসরত নিজেই তার ঘর ছেড়েছিলেন। নিখিল নিশ্চিত নুসরত ও যশ বিয়ে করেছেন।

আরো পড়ুন -  চুপিসারে অনিন্দ্যর গালে গাল ঠেকিয়ে রোম্যান্স জুন আন্টির, প্রকাশ্যে এল ভিডিও

এদিন সংবাদ মাধ্যমে নিখিল দাবি করেন,তার স্কুলের বন্ধুকে নিয়ে যে খারাপ মন্তব্য ভেসে আসছে তা নিন্দনীয়। তারা পারিবারিক বন্ধু। এর সঙ্গে তার বিচ্ছেদের কোনো যোগসূত্র নেই,বরং নুসরত যশের সঙ্গে সুখী থাকতে চেয়েছিলেন তাই তিনি বাধা দেননি।