টাইট পোশাকে বিপাকে নোরা ফাতেহি, ক্যামেরার সামনে বারবার ঢাকতে হল স্তনযুগল, দেখুন ভিডিও

টাইট পোশাকে বিপাকে নোরা ফাতেহি, ক্যামেরার সামনে বারবার ঢাকতে হল স্তনযুগল, দেখুন ভিডিও


বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন অন্যতম হচ্ছেন নোরা ফতেহি। তিনি সাধারণ মানুষের মন কেড়ে নিয়েছেন নিজের অভিনয় এবং নাচের দক্ষতার মাধ্যমে। ‌ নানান সময় নানান রকম লুকে দেখা যায় ওনাকে। ‌ লম্বা পা এবং স্লিম কোমরের নাচের বিভিন্ন স্টেপের মাধ্যমে বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি।

জনপ্রিয় এই অভিনেত্রী কানাডা থেকে বলিউডে পাড়ি দিয়েছিলেন স্বপ্ন পূরণের আশায়। শুরুতে অনেক সমস্যার সম্মুখীন হলেও বর্তমানে নিজেকে এক জনপ্রিয় অভিনেত্রী হিসেবে গড়ে তুলেছেন তিনি। অভিনয়জীবনের সংগ্রামে তাকে যথেষ্ট কঠোর পরিশ্রম করতে হয়েছিল। অভিনেত্রী হবার স্বপ্ন, চেষ্টা এবং জেদের কারণে তিনি আজ এত দূরে পৌঁছাতে পেরেছেন।

আরো পড়ুন -  হাতে নেই কোনো সিনেমার কাজ, সিঙ্গেল মাদার হয়েও বিলাসবহুল জীবন কাটাচ্ছেন করিশ্মা কাপুর!

অভিনেত্রীকে হিন্দি ছাড়াও তামিল-তেলেগুর ছবিগুলিতে অভিনয় করতে দেখা গেছে। শুরু থেকে আইটেম গানে নাচ করে তিনি জনপ্রিয়তা লাভ করেছিলেন। ওনার নাচ জনগণের মন কেড়ে নিয়েছে। ‘বিগ বস’ নামক একটি টিভি শোতে ওনাকে প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল 2015 সালে। বারংবার ক্যামেরার সামনে নিজের হট লুক নিয়ে ধরা দিয়েছেন তিনি।

আরো পড়ুন -  অতিরিক্ত সৌন্দর্যই শেষমেশ ডেকে আনল সর্বনাশ, রাতারাতি হারিয়ে গেলেন বলিউড সুন্দরী দিয়া মির্জা

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে অভিনেত্রী নিজের বাড়ি থেকে বেরিয়ে কোথাও একটা যাবার সময় সামনে থেকে দেখে নেন তার অনুগামীরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে টাইট পোশাক পরার কারনে অস্বস্তি বোধ করছেন অভিনেত্রী। ক্যামেরার সামনে টাইট পোশাক পড়ে যেন বিপাকে পড়েছেন তিনি। বারংবার নিজের হাত দিয়ে স্তন যুগল ঢাকছেন তিনি। আপলোড হবার সাথে সাথেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে ভিডিওটি।

আরো পড়ুন -  আচমকাই রাত ২টোর সময় বেজে ওঠে ফোন, স্মিতা পাতিলের সঙ্গে অমিতাভের সেই রহস্যময় রাতে কি হয়েছিল জানেন?