নয়া টুইস্ট সিরিয়ালে, বাঙালি আর বিদেশী মিষ্টির দৌলতে মিঠাই-উচ্ছেবাবুর মিলন!

নয়া টুইস্ট সিরিয়ালে, বাঙালি আর বিদেশী মিষ্টির দৌলতে মিঠাই-উচ্ছেবাবুর মিলন!


TRP তালিকায় অন্যান্য সিরিয়াল কে ছাপিয়ে গেছে zee বাংলার ‘ মিঠাই। সর্বত্র মিঠাই এর জয়জয়কার। এবার সেই ধারাবাহিকে আসতে চলেছে নতুন চমক – আদিত্য আগারওয়ালের কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি মিঠাই। সদ্য মিষ্টির প্রতিযোগিতায় ফার্স্ট প্রাইজ আনা সিদ্ধেশ্বর মোদকের পরিবারের প্রতি একপ্রকার আক্রোশ থেকেই যে আদিত্যর এই বাঙ্গালী আর বিদেশি কম্বিনেশনের মিষ্টি তৈরির চ্যালেঞ্জ তা এতক্ষনে বুঝতে বাকি নেই দর্শকের।

ছোট্ট জনাই গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই। তার মিষ্টি কথা আর রকমারি মিষ্টি বানানোর দক্ষতায় মুগ্ধ হয়ে বাড়ির ” দাদু ” তাকে নিয়ে এলেন মনোহরা।প্রথমে বাড়িতে সবার মন জয় করতে না পারলেও আস্তে আস্তে বাড়ির সবার কাছে খুব প্রিয় হয়ে ওঠে সে। আর দর্শকও তাদের নিখাদ ভালোবাসায় TRP তালিকায় শীর্ষে রেখেছে মিঠাই ‘কে।

একটা বড় অর্ডার সেটা পেলে নাম আর খ্যাতি দুই ই বজায় থাকবে সিদ্ধেশ্বর সুইটস এর। সেই অর্ডার এর অতিথি দের জন্য ভিন্ন স্বাদের মিষ্টি বানাতেই পরস্পর কাছাকাছি আসে মিঠাই আর সীড। জয় হয় তাদের। মিষ্টির সুনাম ছড়িয়ে পড়তেই প্রতিদ্বন্দ্বী আগারওয়াল সুইটস মরিয়া হয়ে ওঠে মিঠাই পরিবারকে ছোট করতে। এছাড়াও পরিবারের ছোট মেয়ে নীপা র সঙ্গে প্রতারণা করায় সিদ্ধার্থের কাছে অপদস্থ হতে হয়েছে আদিত্য কে। দুটো অপমানের বদলা নিতে আদিত্যর এই নতুন কারসাজি।

গল্পের নায়ক নায়িকা কিন্তু এই ওপেন চ্যালেঞ্জ গ্রহণ করেছে। বাঙলার “ময়রা” মেয়ে মিঠাই জোর গলায় ঘোষণা করেছে এবার সে বানাবে এমন মিষ্টি। কিন্তু দর্শক কি বলছে? তাদের কথায় মিঠাই রানী ঠিক পারবে। সিড – মিঠাই একত্রে অনেক বড় আক্রমণকে প্রতিহত করার ক্ষমতা রাখে। আর সবার উপরে আছেন ” গোপাল ” সেই ই হেল্প করবে মিঠাই কে।

আরো পড়ুন -  Aryan Khan Case: অনন্যা কি গাঁজার ব্যবসা করতেন? ফাঁস আরিয়ান-অনন্যার হোয়াটসঅ্যাপ চ্যাট, দেখুন