‘ভারত আক্রমণকারী মুঘলদের চামচা’! ছোট ছেলের নাম নিয়েও কটাক্ষের শিকার ‘বেগম করিনা’

'ভারত আক্রমণকারী মুঘলদের চামচা'! ছোট ছেলের নাম নিয়েও কটাক্ষের শিকার ‘বেগম করিনা'

যারা করিনা বা পতৌদি পরিবারের অনুরাগী তারা করিনা ও সইফের দ্বিতীয় পুত্র সন্তানের নাম জানতে খুব আগ্রহী হয়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় নাম জানতে চান, কারণ ছবি তারা দেখবেন না বলেছেন। অনুষ্কা বিরাটের মতন তারাও নতুন পলিসি নিয়েছেন যে বড় ছেলের ছবি নাম সব এনেছি, এবার ছোট ছেলে থাকবে অন্তরালে। যাইহোক বেশ রকমসকম করেই ছেলের নাম প্রকাশ্যে এনেছেন বেবো।

একটা বই লিখেছেন নিজের প্রেগন্যান্সি নিয়ে। বইয়ের নাম Pregnancy Bible। ওই বইয়ের শেষের পাতায় নাকি তার ছোট ছেলের নাম প্রকাশ করেছেন। শুনবেন? ছোট ছেলের নাম জাহাঙ্গীর আলি খান। যার সংক্ষিপ্ত নাম জেহ আলি খান (jeh Ali Khan).

এই নাম প্রকাশ্যে আসার পর ফের শুরু হয় শোরগোল। প্রথমবার তৈমুর নাম নিয়ে শুরু হয় কটাক্ষ। এবারেও মুঘল সম্রাট জাহাঙ্গীরের নাম নিয়ে শুরু হয় নতুন করে সমালোচনা। যদিও এই সব সমালোচনা গায়ে মাখেন না পতৌদি পরিবার।

সম্প্রতি করণ জোহর একটি ইন্টারভিউতে বেবো কে জিজ্ঞেস করেন ছেলের নাম কি রাখলেন। তখনই নিজের মুখে জানান বেবো যে তার ছেলের নাম jeh ali khan। বলেই একগাল হাসি। এদিন লাইভ আড্ডায় নিজের জীবনের নানান অজানা রহস্য ফাঁস করলেন অভিনেত্রী।

এদিকে আগেও সইফ দম্পতি জানান তৈমুর একটি পার্শি শব্দ যার মানে হল ‘আয়রন বেবি’। তবে দাদু রণধীর কাপুরের জেহ নাম সামনে আনার পরই যানা যায় এটাও একটি পার্শি শব্দ যার মানে ‘নীল পাখি’। যদিও ‘Jehangir’ নামের মানে এখনই বলতে চাননা এই দম্পতি। অবশ্য বেশিরভাগ অনুরাগীদের দাবী এরা মূলত ভারত আক্রমণকারী মুঘলদের চামচা।