স্বচ্ছ পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, ‘শাড়ি পরতে ভুলে গেছেন?’ কঙ্গনাকে প্রশ্ন নেটিজেনদের

স্বচ্ছ পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, ‘শাড়ি পরতে ভুলে গেছেন?’ কঙ্গনাকে প্রশ্ন নেটিজেনদের


সম্প্রতি বুদাপেস্টে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) অভিনীত ফিল্ম ‘ধাক্কড়’-এর শুটিং শেষ হয়েছে। 12 ই অগস্ট ছিল ‘ধাক্কড়’-এর র‍্যাপ আপ পার্টি। সেখানে নজরকাড়া লুকে উপস্থিত হয়েছিলেন কঙ্গনা। নিজের সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন কঙ্গনা। রাতারাতি তা ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়।

সেই ছবিতে দেখা যাচ্ছে, কঙ্গনার পরনে রয়েছে সাদা রঙের করসেট ব্রালেট এবং সাদা প‍্যান্ট। গোল্ডেন নেকপিস এবং ইয়ারিং তাঁর সাজকে সম্পূর্ণ করেছে। চুলটাকে হাই বান করেছেন কঙ্গনা। ছবিগুলি শেয়ার করে মির্জা গালিব (Mirza Ghalib)-এর কথা ধার করে ক্যাপশন দিয়ে কঙ্গনা লিখেছেন, ভালোবাসায় জীবন-মৃত‍্যুর পার্থক্য থাকে না। তাকে দেখেই জীবনীশক্তি সঞ্চিত হয় যার আরেক নাম মৃত্যু। যদিও ছবি দেখে‌ চটেছেন নেটিজেনদের একাংশ। অভিনেত্রীর ট্র্যাডিশনাল লুক দেখে অভ্যস্ত নেটজনতারা ওয়েস্টার্ন লুক দেখে রীতিমতো ভিরমি খেয়েছেন। অনেকে কমেন্ট বক্সে লিখেছেন, “সংস্কারি অভিনেত্রী শাড়ি পরতে ভুলে গেলেন?”, আবার অনেকের মন্তব্য, “এত খোলামেলা পোশাক, দেশভক্তি কোথায় গেল? শাড়ি আর পছন্দ হচ্ছে না?”

আরো পড়ুন -  ‘দিদি নং ১’ নিয়ে রোস্টিং ভিডিও, রেগে গিয়ে খেতে দেননি মা, স্বীকারোক্তি কিরণের

কঙ্গনা অভিনীত ‘ধাক্কড়’ একটি স্পাই থ্রিলার। এই ফিল্মে কঙ্গনার চরিত্রটি একজন স্পাই-এর যার নাম এজেন্ট অগ্নি। কঙ্গনা ছাড়াও অর্জুন রামপাল (Arjun Rampal) ও দিব‍্যা দত্ত (Divya Dutt) অভিনয় করছেন এই ফিল্মে। ‘ধাক্কড়’ পরিচালনা করছেন রজনীশ রাজি ঘাই (Razneesh Razy Ghai)।

‘ধাক্কড়’ ছাড়াও কঙ্গনার হাতে ‘থালাইভি’, ‘তেজস’ ‘মণিকর্ণিকা রিটার্নস’ সহ আরও কয়েকটি ফিল্ম।