‘একদম মিয়া খলিফা’, নুসরতের নতুন ছবিতে অশ্লীল মন্তব্য নেটিজেনদের

‘একদম মিয়া খলিফা’, নুসরতের নতুন ছবিতে অশ্লীল মন্তব্য নেটিজেনদের


সম্প্রতি অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের গর্ভাবস্থা নিয়ে এক বিশেষ জল্পনা শুরু হয়েছিল। তবে এত সবের মধ্যে অভিনেত্রী কোন কিছুতেই পাত্তা দেননি। বেবি বাম্প যেন অনেক বেশি বাড়িয়ে দিচ্ছে তার সৌন্দর্য। প্রেগনেন্সি গ্লো বেড়েই চলেছে দিন দিন। আবার সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ অভিনেত্রী।

এরই মধ্যে বৃহস্পতিবার সকালে সাংসদ নুসরাত ইনস্টাগ্রাম হ্যান্ডেল কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তিনি তার পছন্দের বাগানটির মধ্যে একটি রানী রঙের জামা গায়ে। চোখে বড় ফ্রেমের চশমা পরা। চুল উন্মুক্ত। এমন ভাবে মিষ্টি ছবি ফ্রেম বন্ধ করে পোস্ট করেছিলেন তিনি। শুধু ছবিই শেয়ার করেননি অভিনেত্রী। পাশাপাশি একটি উপদেশও দিয়েছেন তিনি। ছবির ক্যাপশনে লেখেন- ‘Throwing fertiliser at people… so they GROW the hell up..’। এই কথার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘মানুষজনকে সার ছুঁড়ে দিচ্ছি…. দ্রুত বেড়ে উঠুন’।

অভিনেত্রী নুসরাতের গর্ভাবস্থা নিয়ে নেট দুনিয়ায় কটূক্তির কোন সীমা নেই। আমাদের সমাজ সিঙ্গেল মাদার বা বিয়ের আগে মা হওয়া মেনে নিতে চায় না। সেই কারণেই হয়তো অভিনেত্রীর বর্তমান অবস্থাকে মেনে নিচ্ছেন না সমাজ। তবে এই পোস্টে মানসিকতা পরিবর্তনের উপদেশ দিলেন নুসরত।

‘একদম মিয়া খলিফা’, নুসরতের নতুন ছবিতে অশ্লীল মন্তব্য নেটিজেনদের

তবে নুসরাতের এই পোস্টেও তাকে কাটা বিদ্ধ করতে ছাড়েনি নেটাগরিকরা। কেউ তারকা সাংসদকে বললেন, ‘নিজের উপর একটু সার প্রয়োগ কর, কারণ তোমার প্রয়োজন বিয়ে আর লিভ ইনের পার্থক্য কী সেটা বোঝা’ , আবার কেউ লিখেছেন- ‘গাঁজার মানটা কেমন?’,এক জৈনক প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফার সঙ্গে নুসরতের তুলনা টেনে বসেন। লেখেন- ‘একদম মিয়া খলিফা লাগছে’।

আরো পড়ুন -  Madhumita Sarcar: ২৭-এ পা রেখেও বয়স মাত্র ২ বছর: এমনই আজব দাবি মধুমিতার