‘একেই বলে জীবন! দুটো মা, দুটো বাবা, দুটো বৌ নিয়ে সুখে আছে ডিঙ্কা’, কটাক্ষ নেটিজেনদের

'একেই বলে জীবন! দুটো মা, দুটো বাবা, দুটো বৌ নিয়ে সুখে আছে ডিঙ্কা', কটাক্ষ নেটিজেনদের


স্টার জলসার একটি ধারাবাহিক, ” শ্রীময়ী ” , তাতে দেখা যাচ্ছে একের পর এক টুইস্ট। এবার সেই সব কন্টেন্ট এক জায়গায় একত্রিত করে দারুন রসালো সব মিম তৈরি করছেন মিমার রা। তেমনই একটি মিমে প্রধান চরিত্র হলেন শ্রীময়ীর ছোট ছেলে ডিংকা। দেখা যাচ্ছে আশপাশে জুন – শ্রীময়ী, অনিন্দ্য – রোহিত , অর্না – কিয়া সকলে পরিবেষ্টিত করে রেখেছেন ডিংকা কে। এরা প্রত্যেকেই ধারাবাহিকের চরিত্র। প্রথম জোড়া ডিংকার দুই মা, পরের জোড়া দুই বাবা আর শেষের জোড়া দুই স্ত্রী।

আরো পড়ুন -  হাওয়ায় উড়ছে পোশাক, ফের সোস্যাল মিডিয়ায় হট লুকে ধরা শুভশ্রীর , দেখুন ছবি

সিরিয়ালের শুরুতেই দর্শক দেখেছিলেন শ্রীময়ীর স্বামী অনিন্দ্য তার পরকীয়া প্রেমিকা জুন গুহ কে বিয়ে করেছেন। আবার ডিংকার প্রথম বিবাহ না টেকায় কিয়ার সঙ্গে বিচ্ছেদ করে সে বিয়ে করেছে প্রাক্তন প্রেমিকা অর্না কে। এদিকে কয়েকদিন আগেই নিজের জীবনের সুখের ঠিকানা খুঁজে পেয়ে সহজ সরল শ্রীময়ী বিয়ে করতে চলেছেন রোহিত সেন কে। এই নিয়েই ব্যাপক চাঞ্চল্য দর্শক মহলে। একটা জমজমাট কন্টেন্ট পেয়ে লুফে নিয়েছেন মিমার রা।এবার সিরিয়ালে সবথেকে ভদ্র চরিত্র ডিংকা কে নিয়েই কেন্দ্রীভূত হয়েছে মিম।

আরো পড়ুন -  গায়ের রং নিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার, অশ্লীল মন্তব্যের যোগ্য জবাব দিলেন শ্রুতি দাস

এই মিম অবশ্য চোখে পড়েছে খোদ ডিংকা চরিত্রের অর্থাৎ অভিনেতা সপ্তর্ষি রায়ের। তিনি বলছেন , অনেক দিন ধরে চলা ধারাবাহিক আসলে “লার্জার দ্যান লাইফ ” হয়ে যায়। তাছাড়া এখন সম্পর্কের মানে খুঁজতে মানুষকে কাউন্সিলর এর পরামর্শ নিতে হয়। সেখানে এই ধারাবাহিক মানুষকে নতুন করে বুঝতে শেখাচ্ছে।

আরো পড়ুন -  সৌজন্যের গোমড়া মুখের জন্যেই কমছে খড়কুটোর TRP, দর্শকদের রোষের মুখে ধারাবাহিকের নায়ক

'একেই বলে জীবন! দুটো মা, দুটো বাবা, দুটো বৌ নিয়ে সুখে আছে ডিঙ্কা', কটাক্ষ নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় অবশ্য হাসির রোল উঠেছে এই মিম দেখে।অনেকেই বলছেন জীবনের কথা বলতে গল্পকার আসলে কমেডি বানিয়ে ফেলেছেন। আবার অনেকের মতে সিরিয়ালের গল্প আসলে মধ্যবিত্ত বাড়ির গল্প। তবে এই সিরিয়াল নিয়ে একটি নয় এমন একাধিক মিম তৈরি হয়েছে।