খাড়া দিয়ে শিবুকে খুন করেছেন নোয়া, বস্তা পচা গল্পের উপস্থাপনায় চটেছেন নেটিজেনরা!

খাড়া দিয়ে শিবুকে খুন করেছেন নোয়া, বস্তা পচা গল্পের উপস্থাপনায় চটেছেন নেটিজেনরা!


গল্পের গরু গাছে ওঠাতে ওঠাতে সে যে এখন আকাশের দিকে পাড়ি দিয়েছে সেই দিকে হুশ নেই দেশের মাটি ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এর। একের পর এক বস্তা পচা গল্পের উপস্থাপনায় বেজায় চটেছেন নেটিজেনরা। দেশের মাটি (Desher Mati) ধারাবাহিকটি শুরুর পর থেকেই একাধিক সমালোচনার সম্মুখীন হয়েছে। বেশ কিছুদিন আগেই দেখা গিয়েছিল গল্পের উপস্থাপনা কিছুতেই পছন্দ হচ্ছে না দর্শকদের। এবারে নতুন প্রোমো সামনে আসতেই আবার বেজায় চটলেন দর্শকরা।

আরো পড়ুন -  ৬ বছর পর শ্যুটিং ফ্লোরে দুজনে, ফের একসঙ্গে কাজ করতে পেরে খুশি অঙ্কুশ-শুভশ্রী!

ধারাবাহিক অনুযায়ী, ইতিমধ্যেই নোয়া শিবু কে খাড়া দিয়ে খুন করেছেন। তারপরে শিবুর বাবা-মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে থানায়। নোয়া মুখার্জি পরিবারকে এতটাই ভালোবাসে যে কেউ তাদের ক্ষতি করুক তা সে চায় না। না জানতে পেরেছিল শিবু তার পরিবারের ক্ষতি করার চেষ্টা করছে এমনকি সেখানে রয়েছে তার স্বামী কিয়ানের প্রাণ সংশয়ও। তাই একের পর এক খাঁড়ার আঘাতে শিবুর দেহ রক্তাক্ত করে ফেলে। মুখে বলতে থাকে,‘তুমি সারাজীবন অনেকের ক্ষতি করেছো, আর কারুর সর্বনাশ করতে পারবে না’।

তবে এমন গল্পকে ‘বস্তাপঁচা’ বলে দাগিয়ে দিয়ে নেটিজেনরা বলেছেন,‘যাত্রাপালা বন্ধ করুন আর নেওয়া যাচ্ছে না’। আবার কারো কারো বক্তব্য, ‘স্টোরি লাইন যেই একটু ভালো দিকে যায় সেই এদের শান্তি হয়না। আবার টেনে বস্তাপচা স্টোরি নিয়ে আসে’।

খাড়া দিয়ে শিবুকে খুন করেছেন নোয়া, বস্তা পচা গল্পের উপস্থাপনায় চটেছেন নেটিজেনরা!

আবার অন্যদিকে এক নেটিজেন এর বক্তব্য,”রাজা মাম্পির (Raja-Mampi) ট্র্যাক শেষ হয়ে নোয়ার ট্র্যাক আসতেই নতুন প্রোমো? বুঝতে পেরেছি রামপি স্লট পাওয়ার আপনাদের ভারী দুঃখ হয়েছে। কোন চিন্তা করবেন না এমনিতেই এই জঘন্য নোয়ার প্রতিশোধ দেখে আবার স্লট হারাবেন ১০০% গ্যারান্টি…আগাম শুভেচ্ছা।” তবে এখানেই শেষ নয় শুরু হয়েছে দৃশ্য এ ব্যবহৃত প্লাস্টিকের খাড়া নিয়ে খিল্লি। প্রশ্ন উঠেছে কেন আসল খাড়া দিয়ে শুট করা হলনা ধারাবাহিকে! আবার কোন কোন নেটিজেনদের দাবি জবা তার হারানো বোনকে ফিরে পেয়েছে।