জনপ্রিয়তা চরমে, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে হারিয়ে দিলেন নেহা কক্কর!

জনপ্রিয়তা চরমে, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে হারিয়ে দিলেন নেহা কক্কর!


বিয়ের পর সচরাচর গায়িকা ও নায়িকাদের কেরিয়ার থেকে সরে যেতে দেখা যায়। কিন্তু নেহা কক্কর (Neha kakkar) তাঁর মাইলস্টোন স্থাপন অব্যাহত রেখেছেন। এবার দীপিকা পাড়ুকোন (Deepika padukone)-কে হারিয়ে দিলেন নেহা।

ইন্সটাগ্রাম নেহার ফ্যান ফলোয়িং সম্প্রতি 60 মিলিয়ন ছুঁয়েছে। সেখানে দীপিকার ফ্যান ফলোয়িং 57.9 মিলিয়ন। এই মুহূর্তে নেহা সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ফ্যান ফলোয়ার্স সমৃদ্ধ ভারতীয় সঙ্গীতশিল্পী। এর আগে শাহরুখ খান (shahrukh khan), প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra) ছিলেন মোস্ট ফলোয়িং ভারতীয় সেলিব্রিটি।

আরো পড়ুন -  একেই বলে ভাগ্য! হিন্দি, তেলেগু ছবিতে সফলতা না পেলেও টলিউডে প্রথম ছবিতেই বাজিমাত করেন জিৎ

নেহা এই সুখবরে যথেষ্ট উচ্ছ্বসিত। তিনি ও তাঁর স্বামী রোহনপ্রীত (Rohanpreet singh) রীতিমতো সেলিব্রেশন করেছেন। সেই সেলিব্রেশনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেহা তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে বলেছেন, তাঁরাই নেহাকে এত বড় খুশি দিয়েছেন। নেহা ধন্যবাদ জানিয়েছেন রোহনপ্রীতকেও। কারণ তিনি জানিয়েছেন, রোহনপ্রীত তাঁর জীবনে আসার পর থেকে নেহার জীবনে ইতিবাচক পরিবর্তন হয়েছে। অনুরাগীরাও নেহাকে শুভেচ্ছা জানিয়েছেন। রোহনপ্রীত বলেছেন, নেহা তাঁর রানী। নেহার সাফল্যে গর্বিত বোধ করছেন রোহনপ্রীত।

এই উপলক্ষ্যে 12 ই জুলাই রাতে রোহনপ্রীত ও নেহার দুই স্টাইলিস্ট বন্ধু রোশনি (Roshini) এবং শ্রেয়া (shreya) নেহার জন্য সারপ্রাইজ পার্টির ব্যবস্থা করেছিলেন। বেলুন ও ফুল দিয়ে সাজানো হয়েছিল পার্টির জায়গা। কেক কেটে নেহার ‘মোস্ট ফলোয়িং ইন্ডিয়ান মিউজিশিয়ান’ হওয়ার সেলিব্রেশন করা হয়েছে।