একেই বলে পেশাদারিত্ব, অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজে ফাঁকি না দিয়ে ডাবিংয়ে ব্যস্ত নেহা ধুপিয়া

একেই বলে পেশাদারিত্ব, অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজে ফাঁকি না দিয়ে ডাবিংয়ে ব্যস্ত নেহা ধুপিয়া


নেহা ধুপিয়া (Neha Dhupia) মাতৃত্বের সমস্ত স্বাদ অনুভব করছেন। কিন্তু প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার সময়েও নেহা কোনো কর্মবিরতি নেননি। এবারেও তার অন্যথা হয়নি। এর আগেও নেহা শুটিং স্পট থেকে ছবি শেয়ার করেছেন। এবার ছবি শেয়ার করলেন ডাবিং স্টুডিও থেকে।

সম্প্রতি নেহা ইন্সটাগ্রামে নিজের ডাবিং সেশনের ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে নেহার পরনে রয়েছে বাঁধনি প্রিন্টের শ্রাগ ও কালো ম্যাটারনিটি ড্রেস। কখনও মজা করে, কখনও সিরিয়াস মুডে নেহা ধরা পড়েছেন ক্যামেরায়। ছবিগুলি শেয়ার করে নেহা লিখেছেন, অ্যাকশন ফিল্ম ‘ইওর থার্ড ট্রাইমেস্টার’-এর জন্য তিনি ডাবিং করছিলেন। ডাবিং নেহার অন্যতম পছন্দের বিষয়। নেহা জানেন না, তিনি কবে থেকে আবার শুটিং শুরু করতে পারবেন। কিন্তু ডাবিং স্টুডিও বার্পক্লথ, অনন্ত জাগরণের স্থানে একটুকরো শান্তির জায়গা। ‘সনক’ ফিল্মের কাস্ট অ্যান্ড ক্রু-দের উদ্দেশ্যে নেহা এই পোস্ট শেয়ার করেছেন। এই পোস্টে তিনি ট‍্যাগ করেছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra), বিদ্যুৎ জামওয়াল (vidyut Jamwal)-দের। সাবা পতৌদি (Saba Pataudi) নেহাকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন।

আরো পড়ুন -  ‘দিলওয়ালে দুলহানিয়া’ সিনেমার কাজলের ছোট বোনকে মনে আছে? সে এখন সুন্দরী যুবতী, রইল ছবি

নেহা কিন্তু সাবধানেই রয়েছেন। তিনি বাড়িতে ফিটনেস ট্রেনারের সাহায্যে যোগা করছেন, পুষ্টিকর খাবার খাচ্ছেন। নেহা জানিয়েছেন, বিগত কুড়ি বছর ধরে তিনি যোগা করে অভ্যস্ত। তাই চিকিৎসকের পরামর্শেই যোগা করে নিজেকে ফিট রাখার চেষ্টা করছেন তিনি।

এর আগে নেহা একটি কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন। তিনি বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কারণে নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করা শুরু করেন। এরপর নেহা ও অঙ্গদ (Angad Bedi)-র বিয়ে হয়। চলতি মাসে নেহা তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানান।