বিয়ের ৬ মাসের মধ্যে ঘরে এল নতুন অতিথি, জীবনের নতুন অধ্যায় শুরু নীল-তৃণার

বিয়ের ৬ মাসের মধ্যে ঘরে এল নতুন অতিথি, জীবনের নতুন অধ্যায় শুরু নীল-তৃণার


বিয়ের পর জীবনে নতুন অতিথি আসবে একথা কাম্য। সেরকমই চলতি বছরের ফেব্রুয়ারি মাসে চার হাত এক করে নিয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় দুই মুখ নীল ও তৃণা। করোনার দাপটের মধ্যেই ঘর বাঁধেন এই জুটি। তাই মধুচন্দ্রিমা সেভাবে পরিণতি পায়নি।

ঘরে বাইরে এই পাওয়ার কাপল একে অপরের পরিপূরক। তৃণা নাকি মাঝে মধ্যে নীলের পছন্দসই খাবার রেধে খাওয়ান। এমনকি দুজন দুজনকে স্পেস দিতেও ভোলেন না। সব কিছুর মধ্যে এই দুজনের মধুচন্দ্রিমা তেমন জমে ওঠেনি। তবে, এপ্রিল মাসে বন্ধুবান্ধবের সঙ্গে দল বেঁধে পাহাড় ভ্রমণে বেড়িয়েছিলেন। কলকাতা ফিরে কাজেও মন দিয়েছেন।

আরো পড়ুন -  টেকেনি প্রথম বিয়ে, ডিভোর্সী বান্ধবীকে বিয়ে করে সুখের সংসার অরিজিতের, গায়কের প্রেমকাহিনী যেন সিনেমার গল্প

এরপরেই এই পাওয়ার কাপল উড়ে যান গোয়ায়। বর্তমানে বেশ কিছু ট্যুরিস্ট স্পট খুলেছে। বিশেষ করে ভ্যাকসিনের সার্টিফিকেট থাকলে আর কোনও নিষেধ নেই। তাই তারও গোয়ার দৃশ্য উপভোগ করতে ছুটে যান। ফিরে এসে কাজেও মন দেন। কিন্তু, এরই মাঝে এলো নতুন অতিথি। কী ভাবছেন কে এলো ওদের জীবনে?

একটা আস্ত গাড়ি কি ওদের মধ্যে আসতে পারে না? সেরকমই, দুজন মিলেই একটা ইয়া বড় গাড়ি কিনেছেন। যখন চার হাত এক হয়েই গিয়েছে তখন চার হাত এক করে গাড়ি কিনেই নেওয়া যায়। গোয়া থেকে ফিরেই নতুন দুর্দান্ত গাড়ি কিনে নেন এই পাওয়ার কাপল। আর কিনেই সেই শোরুম থেকেই ছবি পোস্ট করেছেন একেবারে ফিল্মি কায়দায়। প্রসঙ্গত, নীলের সঙ্গে তৃণার পরিচয় প্রায় বারো বছরের ৷ তার পর বন্ধুত্ব পেরিয়ে প্রেম ও বিয়ে ৷ এখন দুজনের জীবনে একেক করে আসতে চলছে নতুন অতিথি।