জোড়া লাগতে পারে ভাঙা সম্পর্ক! উদয় চোপড়ার সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস ফকরি

জোড়া লাগতে পারে ভাঙা সম্পর্ক! উদয় চোপড়ার সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস ফকরি

কিছুদিন আগে নার্গিস ফকরি (Nargis Fakri) মুখ খুলেছিলেন বলিউডের অন্দরের কাস্টিং কাউচ নিয়ে। তিনি জানিয়েছিলেন, নগ্ন হতে চাননি বলে তিনি কাজ পাননি। এবার উদয় চোপড়া (Uday Chopra)-র সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কথা বললেন নার্গিস।

দীর্ঘ পাঁচ বছর ধরে নার্গিস ও উদয় সম্পর্কে থাকলেও কোনোদিন তাঁরা স্বীকার করেননি সেই কথা। তাঁদের সম্পর্ক নিয়ে একাধিকবার গুঞ্জন শুরু হলেও দুজনেই তা নস‍্যাৎ করে দিয়েছেন। তবে এক সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন, তিনি জানেন না, তিনি কাকে বিয়ে করবেন। তবে তিনি এটুকু জানেন, উদয় শেষ অবধি তাঁর জীবনের অংশ হয়ে থাকবেন। কিন্তু এই সাক্ষাৎকারের পর উদয় টুইট করে জানিয়েছিলেন, তাঁরা দুজনে খুব ভালো বন্ধু। তাঁদের নিয়ে রটনা সম্পূর্ণ ভিত্তিহীন।

কিন্তু এবার মুখ খুললেন নার্গিস। তিনি জানিয়েছেন, তাঁরা সম্পর্কে ছিলেন। কিন্তু তাঁকে এই বিষয়ে কথা না বলার পরামর্শ দিয়েছিলেন তাঁর চারপাশের মানুষরা। আমেরিকার মাটিতে জন্ম নেওয়া নার্গিস বলেছেন, ভারতে তিনি যত মানুষের সঙ্গে মিশেছেন, উদয় তাঁদের মধ্যে শ্রেষ্ঠ। কিন্তু সবাই তাঁকে চুপ করে থাকতে বলেছিল। তাই তিনি কিছু বলেননি। এই বিষয়ে এখনও তাঁর আফশোস হয়। নার্গিসের মনে হয়, পাহাড়ের চূড়া থেকে চিৎকার করে তিনি বলেন, উদয়ের মতো একজন সুন্দর মানুষের সঙ্গে তিনি জীবনের পাঁচটা বছর কাটিয়েছেন। 2016 সালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়।

নার্গিস জানিয়েছেন, তিনি আমেরিকায় ফিরে গেলেও বলিউডের অনেকের সাথেই এখনও তাঁর যোগাযোগ রয়েছে। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য হলেন হুমা কুরেশি (Hooma Qureshi),বরুণ ধাওয়ান (Varun Dhawan), ইলিয়ানা ডিক্রুজ (Iliana D’cruze)-রা। অসুস্থতার কারণে বলিউড থেকে দূরে সরে গেলেও আবারও অভিনয়ে ফিরতে চান নার্গিস। কিন্তু করোনা অতিমারীর কারণে তিনি আমেরিকাতেই আটকে পড়েছেন।