Monalisa: বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়েছিলেন মোনালিসা! অবশেষে গোপন কেচ্ছা ফাঁস ঝুমা বৌদির!

Monalisa: বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়েছিলেন মোনালিসা! অবশেষে গোপন কেচ্ছা ফাঁস ঝুমা বৌদির!


মোনালিসা (Monalisa) ওয়েব সিরিজ জগতের অন্যতম অভিনেত্রী, তাকে বেশিরভাগ মানুষই চেনেন ঝুমা বৌদি নামে। ‘দুপুরে ঠাকুরপো ২’ এ অভিনয় করে মোনালিসা নিজের গ্ল্যামারের ছোঁয়ায় নতুন প্রজন্মের সকলের মনেই আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন।

মোনালিসা জন্মসূত্রে বাঙালি, তবে বাংলা চলচ্চিত্র জগতে তেমনভাবে সাড়া ফেলতে পারেনি অভিনেত্রী, সেই কারণে তিনি পৌঁছে গিয়েছিলেন মুম্বাইয়ে, সেখান থেকেই ভোজপুরি সিনেমায় অভিনয় করা শুরু। খুব চটজলদি ভোজপুরি সিনেমা জগতে সাফল্য পেয়েছিলেন মোনালিসা। বিয়েও করেছেন ভোজপুরি অভিনেতা ভিক্রান্ত সিং রাজপুত কে। ভোজপুরির পাশাপাশি হিন্দি, তামিল, ওড়িশা, ছবিতেও অভিনয় করেছেন মোনা। আর দুপুরে ঠাকুরপো ২ তে অভিনয় করে বাংলাতেও নিজের পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেন সেক্সি ঝুমা বৌদি।

আরো পড়ুন -  হলুদ বিকিনিতে উন্মুক্ত বক্ষবিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার ছড়ালেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়

সিনেমা এবং ওয়েব সিরিজ জগত ছাড়াও মোনালিসা কে দেখা গিয়েছে বেশকিছু ধারাবাহিকে অভিনয় করতে, বেশ কিছু বছর আগে বাংলা গানের অনুষ্ঠান ‘হাওড়া ব্রিজ’ এ সঞ্চালনা করতেন মোনালিসা। এছাড়া তিনি বেশ কিছু জনপ্রিয় রিয়েলিটি শো তেও অংশ নিয়েছেন তিনি, যায় মধ্যে উল্লেখ্যযোগ্য বিগ বস ১০। বিগ বস’-এর ঘরে থাকাকালীন একটি অবাক করা কান্ড ঘটিয়েছিলেন মোনালিসা। বিগ বসের ঘরে মোনালিসার সাথে ছিলেন তার বর্তমান স্বামী বিক্রান্ত সিং রাজপুত এবং মনু পঞ্জাবি। সেই সময় মোনালিসা বিগবসের করে সবার সামনে মেনু পাঞ্জাবিকে কিস করেছিলেন। যদিও এটি বিগবসের একটি টাস্ক ছিল।

আরো পড়ুন -  সিদ্ধার্থের মন জয় করতে হট লুকে তোর্সা, সমস্ত প্ল্যানে জল ঢেলে দিল মিঠাই!

কিন্তু এর পরেই বোমা ফাটিয়ে ছিলেন মোনালিসা। তিনি হঠাৎ চিৎকার করে বিগ বস’-এর ঘরে বলতে শুরু করেন তিনি অন্তঃসত্ত্বা। এবং তার গর্ভে মনু পাঞ্জাবির সন্তান রয়েছে। এই খবরে রীতিমতন সকলেই অবাক হয়ে যায়। সেইসময় বিক্রান্তের সাথে বিয়ে হয়নি মোনালিসার। পরে অবশ্য সত্যিটা জানিয়েছিলেন অভিনেত্রী এবং বলেছিলেন সবটাই তিনি মজা করেছেন। এরপর বিগবসের ঘর থেকে বেরিয়ে নিজের পুরনো প্রেমিক বিক্রম সিং রাজপুতকে বিয়ে করেন অভিনেত্রী। দেখতে দেখতে তাদের বিয়ের চার বছর কেটে গিয়েছে। তবে এখনো পর্যন্ত গুড নিউজ শোনাননি মোনালিসা। মাঝে শোনা গিয়েছিল 2021 এ সুখবর শোনাতে পারেন অভিনেত্রী, তবে এখনও তেমন কোনো খবর পাওয়া যায়নি। মোনালিসার অনুরাগীদের অনেকেরই প্রশ্ন, পরিবারে নতুন সদস্য আনার পরিকল্পনা কবে করছেন অভিনেত্রী? যদিও এই বিষয়ে এখনো কোন রকম মন্তব্য করেননি নায়িকা।

আরো পড়ুন -  প্রিয় পোষ্যের সঙ্গে আদরঘন মুহূর্ত কাটালেন ‘কৃষ্ণকলি’-র শ্যামা!