রুপের জাদু, সঙ্গে খালি গলায় অসাধারণ গান, নেট দুনিয়া মাতালেন সুন্দরী মোনালি ঠাকুর

রুপের জাদু, সঙ্গে খালি গলায় অসাধারণ গান, নেট দুনিয়া মাতালেন সুন্দরী মোনালি ঠাকুর


ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের মধ্যে একজন অন্যতম হচ্ছেন মোনালি ঠাকুর। পেশায় বাঙালি হলেও বাংলা ছাড়া আরো অন্যান্য ভাষাতে গান গাইতে দেখা গেছে তাকে। দেশজুড়ে হাজার-হাজার অনুগামী আছে তার। খুব অল্প সময়ে নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে একটি বড় গায়িকা হয়ে উঠেছেন তিনি।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো মোনালি ঠাকুরের খালি গলায় একটি গান। ইনস্টাগ্রামে বেশ ভালই একটিভ থাকেন তিনি। প্রায়দিনই নিজের বিভিন্ন গান, যোগা ও বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও পোস্ট করেন। বর্তমানের করোনা পরিস্থিতিতে আপাতত তার স্বামী মাইকের সাথেই সুইজারল্যান্ডে আছেন তিনি।

আরো পড়ুন -  ‘অভদ্র মহিলা, ওর সঙ্গে অভিনয়ের প্রশ্ন ওঠেনা’! পরীমনিকে নিয়ে বিস্ফোরক অভিনেতা বিপ্লব চ্যাটার্জী

লকডাউনে বিদেশে খাদ্য সামগ্রীর সমস্যায় পড়েছিলেন তিনি। সম্প্রতি তার একটি পোস্ট থেকে জানা গেছে যে লকডাউন এর সময় বাড়িতে খাবার শেষ হয়ে যাওয়ায় সাইকেল নিয়েই তাকে বেরোতে হয়েছিল খাবার কেনার জন্য। তিনি নিজের পোস্টে লিখেছেন, “শেষমেষ দু’ঘণ্টা সাইকেল চালিয়ে বাজার করলাম, এবার যখন দেশে ফিরব তখন আমার ওজন কমে যাবে”।

আরো পড়ুন -  বাঙালি সাজে অসাধারণ রবীন্দ্র সংগীত গেয়ে সকলের মন জয় করলেন মোনালি ঠাকুর, দেখুন ভিডিও

ইনস্টাগ্রামে “তুম আগায়ে হো নুর আগায়া হে” গানটিকে পোস্ট করেছেন তিনি এবং লিখেছেন এই রকম মেলোডিয়াস গান থাকে গর্বিত করে। তিনি বলেছেন যে তিনি গর্বিত এই ইন্ডাস্ট্রির সাথে যুক্ত থাকার জন্য। সকল অনুগামীদের অনেক ভালোবাসা জানিয়েছেন তিনি। বিদেশে থেকে দেশীয় গানের প্রতি শ্রদ্ধা দেখে খুশি হয়েছেন নেটিজেনরা। পোস্ট করার সাথে সাথেই ভিডিওটি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এবং লাইক সংখ্যা এক লক্ষের বেশি ছাড়িয়ে গেছে।

আরো পড়ুন -  গরীব ঘরে জন্মে রাজার সাথে প্রেম! জানেন সারাজীবন কেন অবিবাহিত 'সুর সম্রাজ্ঞী' লতা মঙ্গেশকর?