আজও দেবশ্রীকে ভুলতে পারেননি, অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিঠুন চক্রবর্তী

আজও দেবশ্রীকে ভুলতে পারেননি, অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিঠুন চক্রবর্তী


কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর মঞ্চে ‘মোহরা গার্ল’ রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর সঙ্গে তুমুল নেচেছেন মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty)। সঙ্গে ছিলেন দেব (Dev) ও মনামী (Monami ghosh)। কিন্তু মিঠুন সকলের নজর কেড়ে নিয়েছিলেন। বহুদিন পর ‘মহাগুরু’কে নাচতে দেখে ‘ডিস্কো ডান্সার’-এর স্মৃতিতে মজেছিল বাঙালি। তা, বলতে গেলে মিঠুন এখন খবরের শীর্ষে। সম্প্রতি তিনি যোগ দিয়েছেন বঙ্গ বিজেপিতে। কলকাতায় নিজের বোনের ঠিকানায় ভোটার কার্ড করিয়ে নিয়েছেন তিনি। সব মিলিয়ে আপাতত বাংলার বুকেই বসত করতে চলেছেন ‘ফাটাকেষ্ট’। শোনা যাচ্ছে স্ত্রী যোগিতা (yogita bali) ও ছেলে মিমো (Mimo chakraborty)-র সঙ্গেও বনিবনা হচ্ছে না মিঠুনের। তাই তিনি নিজের একটি আলাদা জগৎ তৈরী করে নিচ্ছেন ধীরে ধীরে।

আরো পড়ুন -  পর্দায় ফিরছেন মিমি দত্ত, দেখা যাবে জগদম্বার চরিত্রে

তবে এবারের দোল নিঃসন্দেহে দারুণ কাটতে চলেছে মিঠুনের। কারণ ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র ‘-এর মঞ্চে পরপর দুই দিন বিশেষ অতিথি হয়ে আসছেন ঋতুপর্ণা (Rituparna sengupta) ও দেবশ্রী রায় (Debashree Roy)। 27 শে মার্চ অর্থাৎ দোলের আগের দিন আসছেন দেবশ্রী যিনি কিনা খুব তাড়াতাড়ি হয়তো রাজনীতিতে মিঠুনের সতীর্থ হতে চলেছেন। 28 শে মার্চ, দোলের দিন আসছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়ায় এই বিশেষ পর্ব দুটির প্রোমো রীতিমত ভাইরাল হয়ে গেছে। বহুদিন পর দেবশ্রী ও মিঠুনকে একসঙ্গে নাচতে দেখা গেল। ঋতুপর্ণা নাচলেন দেব-এর সঙ্গে। আবীর দিয়ে রঙ খেলতেও দেখা গেল সবাইকে।

দুই অভিনেত্রী একসময় মিঠুনের নায়িকা ছিলেন। ঋতুপর্ণার সঙ্গে বাংলা ও হিন্দি মিলিয়ে চারটি ছবিতে অভিনয় করেছেন মিঠুন। সেগুলি হল, ‘কালি টোপি লাল রুমাল’, ‘দাদাগিরি’, ‘হাঙ্গামা’, ‘ভাগ্যদেবতা’। দেবশ্রী ও মিঠুন জুটির দুটি বিখ্যাত ফিল্ম হল ‘ত্রয়ী’ ও ‘এমএলএ ফাটাকেষ্ট’। এছাড়াও ‘যুদ্ধ’, ‘অভিমন্যু’, ‘মহাগুরু’ -তে অভিনয় করেছেন মিঠুন ও দেবশ্রী।

আরো পড়ুন -  ‘আমার কারনেই সুপারস্টার হয়েছেন অক্ষয় কুমার'! ফের বিস্ফোরক মন্তব্য করলেন অভিজিৎ ভট্টাচার্য

তবে মিঠুনের জীবনে দেবশ্রীর ভূমিকা যে অনেকটাই তা মিঠুনের কথা শুনেই বোঝা গেল। মিঠুন বললেন, দেবশ্রীর সঙ্গে তাঁর সম্পর্ক এতটাই ভালো যে দেবশ্রীকে তিনি কখনওই ভুলবেন না। তাঁরা একসঙ্গে বাংলা ক্লাসিক গান ‘হয়তো তোমারই জন্য’-র সঙ্গে নেচে মাতিয়ে দিলেন মঞ্চ। আপামর বাঙালি মজল ‘ত্রয়ী’-র নস্টালজিয়ায়। নব্বইয়ের দশকে ‘ত্রয়ী’ রীতিমত সাড়া ফেলে দিয়েছিল টলিউডে। ‘ত্রয়ী’ ফিল্মে মিঠুন ও দেবশ্রীর জুটির মিলন চেয়েছিলেন দর্শকরা। কিন্তু তাঁদের আশাহত করে ফিল্মের শেষে মিঠুন অভিনীত চরিত্রটির মৃত্যু ঘটে। প্রেক্ষাগৃহে প্রায় প্রতিদিনই ‘ত্রয়ী’ হাউসফুল থাকত। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরী ফিল্ম ‘ত্রয়ী’ সেই সময় বিগ মিউজিক্যাল হিট ছিল। এছাড়াও ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এ প্রতিযোগীরা বিখ্যাত গান ‘কলকাতার রসগোল্লা নেমেছেন। গানটি দেবশ্রীর আইকনিক পারফরম্যান্সের জন্য বিখ্যাত হয়েছিল। ফিল্ম থেকে বহুদিন দূরে থাকা দেবশ্রী হয়তো এতটাও আশা করেননি। তাই সবাইকে অবাক করে দিয়ে প্রতিযোগীদের সঙ্গে পা মিলিয়ে দেবশ্রীও নাচলেন ‘কলকাতার রসগোল্লা’। এই গানে দেবশ্রীর নাচ দেখে অবাক হয়ে গেছিলেন বিচারকরাও। দীর্ঘদিন নাচ ও অভিনয় জগত থেকে দূরে থাকা দেবশ্রী এখনও ভোলেননি তাঁর নৃত্যশৈলী। বহুদিন বাদে যেন দেবশ্রীও নিজেকে খুঁজে পেলেন ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর মঞ্চে।

আরো পড়ুন -  গোপনে বিয়ে করে নিলেন ‘কে আপন কে পর'-এর অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী, শুভেচ্ছা নেটিজেনদের