ডিভোর্সের পর ফুলশয্যা! মিঠাইকে জোর করে কোলে তুলে বিছানায় ফেলল উচ্ছেবাবু, রইল ভিডিও

ডিভোর্সের পর ফুলশয্যা! মিঠাইকে জোর করে কোলে তুলে বিছানায় ফেলল উচ্ছেবাবু, রইল ভিডিও


ডিভোর্সের পরে ফুলসজ্জা! এও কি সম্ভব? এরকম এক অদ্ভুত ঘটনা ঘটতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ। বিগত কয়েক সপ্তাহ ধরে ‘মিঠাই’ টিআরপি টেবিলের শীর্ষে অবস্থান করছে। উচ্ছেবাবু মিঠাইয়ের রসায়নে মজেছে গোটা বাংলা। ডিভোর্স মিলন থেকে শুরু করে মিষ্টি সবটাই মন হরণ করে নিয়েছে বাংলার মানুষদের। তবে গল্প যত এগোচ্ছে বাড়ছে উত্তেজনা।

আরো পড়ুন -  প্রসেনজিতের মেয়ে প্রেরনা এখন যুবতী, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদেরও টেক্কা দেবে, রইল তার সমস্ত ছবি

কিছুদিন আগেই চলছিল মিঠাই-সিডের ডিভোর্স পর্ব। তোর্সার‌ প্ররোচনায় মিঠাই নিজের উপর আস্থা সব অভিযোগ মাথা পেতে নেয়। বাকি শুধু পেপারে সই করা। তবে পিছিয়ে নেই দাদুও। সেও এরমধ্যেই চেলে দিয়েছে তার নতুন চাল। সিদ্ধার্থের বন্ধু রুদ্রর সাথেই ঠিক করে ফেলেন মিঠাইয়ের বিয়ে। আর এই ঘটনায় দাদুর নাতিও কিন্তু বেশ রেগে যায়।

আরো পড়ুন -  গায়ের রং নিয়ে সমালোচনার পর নেটিজেনদের মন জয় করতে দুর্দান্ত গান করলেন শ্রুতি দাস!

তারপর? তারপরেই রিলিজ হলো ‘মিঠাই’-এর নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে মিঠাই-সিডের ফুলসজ্জা। কিন্তু মিঠাই মাটিতে বিছানা করে শুতে গেলে পিঠ তাকে কোলে করে বিছানায় শুয়ে দেয়। আর মিঠাইও চোখ বুজে বলে ফেলে ‘গোপাল হেলেপ’। গোপাল হেলেপ করবেন কিনা তা তো সময় বলবে।

আরো পড়ুন -  ‘মা'কে বলো ছোট্ট ভাই, বোন এনে দিতে’, ইউভানের মাসির আবদারের জবাব দিলেন শুভশ্রী

তবে এখন মিঠাই ভক্তরা যে রীতিমতো ‘জয় গোপাল’ বলে আনন্দে লাফাচ্ছে তা জিবাংলার কমেন্ট বক্স দেখলেই বোঝা যাচ্ছে। অনেকেই কমেন্ট বক্সে জানিয়েছেন এই এপিসোডের জন্য অনেকদিন ধরে অপেক্ষা করছেন তারা। তাই আপাতত ডিভোর্সের পরের ফুলসজ্জার জমজমাট পর্ব দেখার জন্য চোখ রাখতেই হবে জি বাংলায়।