মিঠাইয়ের সাথে উচ্চেবাবুর বিয়ে, মন খারাপ নিয়েই ‘বড়ি মুসকিল’ গানে তুমুল নাচলেন তোর্সা

মিঠাইয়ের সাথে উচ্চেবাবুর বিয়ে, মন খারাপ নিয়েই ‘বড়ি মুসকিল’ গানে তুমুল নাচলেন তোর্সা


একেবারে রাধে কৃষ্ণ ভজন করতে করতে বিয়ে হয়ে গেল দাদুর নাতি অর্থাৎ সিদ্ধার্থ ও মিঠাই রানীর। কত দিনের প্রতীক্ষা যেন আজ নাম পরিচয় পেল। অবশ্য, এর পুরো ক্রেডিট দাদুর। দাদু যদি ঘর ছাড়া না হয়ে আশ্রমে গিয়ে বিবাগী না হতে চাইতেন তবে নাতির মন গলে জল হতো না আর বিয়েও না। অবশেষে সাত কাণ্ড রামায়ণের পর মিঠাই সিদ্ধার্থের হল শুভ দৃষ্টি, মালাদান। মাঝে অবশ্য সিদ্ধার্থের বাবা এসে ব্যগ্রা দেন, কিন্তু, সিদ্ধার্থ জানিয়ে দেয় সে বিয়ে করবেই। ব্যাস কাসর ঘণ্টা বাজিয়ে রাধা মাধবের সামনেই বিয়ে সম্পন্ন হল।

আরো পড়ুন -  ছেলে ঈশানকে ভুলে যশের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন নুসরত! তুমুল ভাইরাল ছবি

ওই বিয়ের মঞ্চে উপস্থিত ছিল টেস বুড়ি অর্থাৎ তোর্সা। চোখে জল, মনে ক্ষত নিয়ে সে মালা বদলের মালা তুলে দেয়। এদিন তোর্সার পরনে ছিল সাদা শাড়ি ও নীল পাড়, যেন মনে হচ্ছে সে কোনো চার্চ থেকে এসেছে। কোনো জৌলুস নেই, মন ভেঙে খান খান। এদিকে সোম চেষ্টা করছে তোর্সা যেন সিদ্ধার্থকে ভুলে ভালো থাকে।

আজকে অবশ্য সোম ও টেস বুড়ির রোম্যান্স নিয়ে কথা হবে না। নিচের মঞ্চে চলছে বিয়ে, অন্যদিকে নীপা ও টেস বুড়ি ছাদের উপর উঠে উদ্দ্যম নাচ। একি! শোকে মানুষ পাথর হয় জানি কিন্তু তোর্সা রীতিমত হিন্দি গানের সঙ্গে নাচ করছে খুশিতে। আর হবে নাই বা কেন? পর্দার বাইরে মিঠাই ও তোর্সা দারুন বন্ধু। তাছাড়া সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়ের সঙ্গেও তার পুরোনো দোস্তি রয়েছে।