মানালির ‘ধুলোকনা’কে চরম অসম্মান, ক্ষোভ উগরে দিলেন ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা

মানালির ‘ধুলোকনা’কে চরম অসম্মান, ক্ষোভ উগরে দিলেন ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা


জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ (mithai serial) বিগত কয়েক মাস ধরেই টিআরপি তালিকার শীর্ষে রয়েছে। রাত আটটার এই ধারাবাহিক শুধু স্লট লিড‌ই করে না, এই ধারাবাহিক সব ধারাবাহিককে টেক্কা দিয়ে সেরার সেরা। উচ্ছে বাবু ও মিঠাইয়ের রসায়ন দর্শকদেরও খুব পছন্দের। মিঠাই ধারাবাহিককে টেক্কা দিতেই স্টার জলসায় আনা হয়েছে অপর একটি ধারাবাহিক ‘ধুলোকণা’
( dhulokona serial) আর মিঠাইয়ের প্রতিদ্বন্দী এই ধারাবাহিককে হ্যাটা করার জন্য‌ প্রতিবাদী রূপ নিলেন মিঠাই অর্থাৎ সৌমিতৃষা (soumitrisha Kundu) কুন্ডু।

আরো পড়ুন -  'Manike Mage Hithe’, ইন্টারনেট সেনসেশন ইউহানি বিগ বসের ঘরে গান শেখাচ্ছেন সালমানকে, রইলো ভিডিও

মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু সব সময় তার ফ্যান ফলোয়ার্সদের সাথে যোগাযোগ রাখেন ইনস্টাগ্রামে। সোশ্যাল মিডিয়াতে তিনি ভীষণ রকম অ্যাক্টিভ। এই অভিনেত্রী এবার তার এক ফ্যানের আচরণে চটে তাকে একটু বকে দিলেন। ঠিক কী হয়েছিল?

‘মিঠাই’ ধারাবাহিকের প্রতিদ্বন্দ্বী ধারাবাহিক ‘ধুলোকণা’। এই সিরিয়াল শুরু থেকেই মিঠাই ফ্যানদের সাথে ধুলোকণা ফ্যানেদের একটা রেষারেষি শুরু হয়ে গেছে। বিগত কয়েক সপ্তাহে ধুলোকণার টিআরপিও চড়চড়িয়ে এগিয়ে গেছে! গত সপ্তাহের সেরা ৫ এ জায়গা করে নিয়েছেন লালন ফুলঝুরির গল্প ধুলোকণা। সম্প্রতি একটি ফ্যান গ্রুপে ধুলোকণা ও মিঠাইকে নিয়ে একটি প্রতিদ্বন্দ্বিতামূলক পোস্ট করে মিঠাইয়ের এক ফ্যান।

আরো পড়ুন -  মাথাভর্তি সিঁদুর, সিদ্ধার্থের সঙ্গে গোপনে বিয়ে সারলেন মিঠাই! দেখুন ভিডিও

মানালির ‘ধুলোকনা’কে চরম অসম্মান, ক্ষোভ উগরে দিলেন ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা

সেই পোস্টে লালন ফুলঝুরির ছবি ও পাশে সিদ্ধার্থ মিঠাইয়ের ছবি দিয়ে বলা হয় মিঠাই জুটির ছবিতে লাভ রিয়েক্ট দিতে অন্যদিকে ধুলোকণা জুটির ছবিতে হাহা রিয়েক্ট দিতে। কে বেশি ভোট পাবে তা পরবর্তীকালে বলে দেওয়া হবে বলেও জানানো হয় আর এতেই চটেছেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা। তার সিনিয়র দুই সহকর্মীকে তার ফ্যানেরা ছোট করুক এটা কখনোই তিনি চান না।

আরো পড়ুন -  পিছিয়ে পড়ল সর্বজয়া, এগিয়ে এসে চমক দিল যমুনা ঢাকি, নম্বর বাড়াল মিঠাই, দেখুন TRP তালিকা

মানালির ‘ধুলোকনা’কে চরম অসম্মান, ক্ষোভ উগরে দিলেন ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা

ফেসবুকের এই পোষ্টে অভিনেত্রী স্বয়ং কমেন্ট করে জানিয়েছেন,“একই স্লটের হলেও প্রত্যেকে কষ্ট করে কাজ করে, তাই ‘হা হা’ রিয়েক্ট দেওয়ার কোন মানে হয় না। অন্ততপক্ষে সৌমিতৃষা ফ্যান ক্লাবের থেকে এমনটা আশা করা যায় না।” প্রতিদ্বন্দী হলেও সহকর্মীদেরকে যে তিনি কতখানি সম্মান দেন এটি তার এই বক্তব্যের মধ্য দিয়েই বোঝা গেছে আর অভিনেত্রীর এই জবাবে মুগ্ধ হয়ে গিয়েছেন তার ফ্যানেরা।