মনের মানুষের সঙ্গে চুপিসারে বিয়ে সারলেন ‘ওগো নিরুপমা’র পৌষ্মিতা, রইল সমস্ত ছবি

মনের মানুষের সঙ্গে চুপিসারে বিয়ে সারলেন ‘ওগো নিরুপমা’র পৌষ্মিতা, রইল সমস্ত ছবি


ভালোবাসার মানুষের হাত ধরে নতুন জীবনে পদার্পণ করলেন টলিপাড়ার অভিনেত্রী পৌষ্মিতা গোস্বামী। সাঁঝের বাতি, বাঘ-বন্দি-খেলা, ওগো নিরুপমা প্রভৃতি একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে পৌষ্মিতাকে। সই করে বিয়ের পর্ব সমাপ্ত করলেন এই অভিনেত্রী। পাত্রটিও টলিপাড়ার একজন পরিচিত ব্যক্তি।

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন পৌষ্মিতা। সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই অভিনেত্রী। বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত প্রযোজনা সংস্থা হল অ্যাক্রোপলিস । আর এই এন্টারটেইনমেন্ট-এর কার্যনিবাহী প্রযোজক হলেন অর্ণব। অর্ণব রায়ের সাথে বিয়ের পর্ব সারলেন পৌষ্মিতা। বিয়েটি সম্পন্ন হল আইনি মতে।

আরো পড়ুন -  খলনায়িকা হিসেবে শুরু হয়েছিল যাত্রা, সৌমিতৃষা এখন সবার প্রিয় 'মিঠাই'

সাঁঝের বাতি ধারাবাহিক সূত্রে দুইজনের প্রথম আলাপ হয়। তারপর বন্ধুত্ব বন্ধুত্বের পথ পেরিয়ে সম্পর্কটি প্রেমে পরিণত হয়। এবার তাঁরা গাঁটছড়া বাঁধলেন। আইনি বিয়ের অনুষ্ঠানে অভিনেত্রীকে দেখা যায় গোলাপি ফ্লেয়ারড স্লিভস ব্লাউজ এবং সোনালি-গোলাপি শাড়ি পড়তে। অপরদিকে প্রযোজক মশাই পড়েছেন ফ্লাওয়ার প্রিন্টেট সাদা বন্ধগলার পাঞ্জাবি। এখন আইনি মতে বিয়ের সারলেও পরবর্তীতে সামাজিকভাবেও বিয়ের পরিকল্পনা রয়েছে দুজনের।

আরো পড়ুন -  উচ্ছে বাবুর সঙ্গে বিচ্ছেদ, সব ভুলে নতুন করে বাঁচার স্বপ্ন দেখছে মিঠাই!

পাহাড়কে সাক্ষী রেখেই বিয়ে করতে চান অর্ণব এবং পৌস্মিতা। তাই উত্তরবঙ্গেই রয়েছে তাদের ডেস্টিনেশন ওয়েডিং স্বপ্ন।’এখন সামনে পড়ে অতন্ত নক্ষত্রবীথি’, আর সেই পথ চলতে গিয়ে একে অপরের হাতটা শক্ত করে ধরে পার হতে চান দুইজনে।

আরো পড়ুন -  'কি দিনকাল পড়ল? মরার আগেও রানি রাসমণি সেলফিতে পোজ দিচ্ছেন! কটাক্ষ নেটিজেনদের