মিঠাইয়ের জন্য দাদাগিরির মঞ্চে জোড় টক্কর, সিদ্ধার্থের সাথে পাল্লা দিয়ে গান গাইলেন সোম! ভাইরাল ভিডিও

মিঠাইয়ের জন্য দাদাগিরির মঞ্চে জোড় টক্কর, সিদ্ধার্থের সাথে পাল্লা দিয়ে গান গাইলেন সোম! ভাইরাল ভিডিও


গত ২৫ শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে দাদাগিরির নতুন সিজন। আর প্রথম দিনেই সদলবলে দাদার সঙ্গে খেলতে হাজির হয়েছে মিঠাই( Mithai) পরিবার। লক্ষ্য একটাই দাদাগিরির মঞ্চকে হাতিয়ার করে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তাকে আরও বাড়িয়ে তোলা। আর সেই কাজে এদিন আড্ডা, হৈ হুল্লোর করে দিন কাটলো তাদের। সঙ্গে ছিল আদৃতের(Adrit) মায়াবী কণ্ঠের সুরেলা জাদু। তবে এবার শুধু আদৃত নয় তার সঙ্গে গলা মেলালেন ধারাবাহিকের আরেক অভিনেতা ধ্রুব(Dhrubo)। তাদের গান ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

আরো পড়ুন -  শ্রেয়া ঘোষালের নতুন গানে দুর্দান্ত নেচে ঝড় তুললেন আইটেম গার্ল নোরা ফতেহি, দেখুন ভিডিও

দর্শকের দীর্ঘ অপেক্ষার পর দাদাগিরি তে নতুন রূপে মহারাজা সৌরভ গাঙ্গুলি(Sourav Ganguly)। লন্ডনের বিশেষ তৈরি চশমা পড়ে এদিন দাদাগিরির মঞ্চে পা রাখলেন সৌরভ। আর সঙ্গে সঙ্গেই দলবল নিয়ে দাদাগিরি কাপাতে উপস্থিত হয়েছে মিঠাই টিমের হল্লাপার্টি গ্রুপের কয়েকজন অভিনেতা। এদিন দেখা গেছে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu),সিদ্ধার্থ ওরফে আদৃত(Adrit Ray), নন্দা ওরফে কৌশাম্বি(koushambi chakrabarty), রাজীব ওরফে সৌরভ(sourav), তন্বী লাহা ওরফে তোর্সা(Tonwi Laha)এবং সোম ওরফে ধ্রুব(Dhrubo)কে।

আরো পড়ুন -  বাড়িতে মেকআপ করে 'সারেগামাপা' গাইলেন রানু মন্ডল, অদ্ভূত সাজ দেখে হাসির রোল নেটদুনিয়ায়

সকলে না থাকলেও এই ছয় প্রতিযোগীর সঙ্গে বেশ মজা করে কাটলো দাদার সারাদিন। এদিন কৌশাম্বির কবিতার তারিফ করলেন দাদা। মিঠাই রানীর রিল ভিডিও বানানোর শখ তাই দাদার সঙ্গে “বাচপান কা প্যায়ার” (Bachpan ka pyar) গানে পা মেলালেন মিঠাই। এদিন মিঠাই মিষ্টির হাঁড়ি এনে দাদাকে মিষ্টিমুখ করালেন।

আরো পড়ুন -  এক সময় ছিলেন খলনায়িকা , আজকে সৌমিতৃষা হয়ে ওঠেছেন সকলের প্রিয় 'মিঠাই'

তবে এদিন আলাদা আকর্ষণ ছিল আদৃতের গান। দর্শকরা সকলেই জানেন আদৃতের অসাধারণ কণ্ঠের কথা। এদিন দাদার সামনে গান গেয়ে আবারও তা প্রমাণ করলেন অভিনেতা। তবে কেবল আদৃত নয় এদিন ধ্রুবর গান শুনেও বিস্মিত নেটিজেনরা।