খড়কুটো পরিবারে খুশির খবর! ফুটফুটে সন্তানের জন্ম দিলেন মিষ্টি বৌদি, আনন্দে আত্মহারা গুনগুন

খড়কুটো পরিবারে খুশির খবর! ফুটফুটে সন্তানের জন্ম দিলেন মিষ্টি বৌদি, আনন্দে আত্মহারা গুনগুন


স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। এ ধারাবাহিকের লিডিং লেডি গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা। তৃণা তার অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে গুনগুন হিসেবে মন জয় করে নিয়েছে দর্শকের। সম্প্রতি এই ধারাবাহিকে এসেছে এক খুশির খবর। ছোট্ট ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছে মিষ্টি।

যারা গুনগুন দেখেন তারা জানেন এই ব্যাপারে গুনগুন ঠিক কি কি করেছে। অনুষ্ঠান বাড়ির নিমন্ত্রণ আশায় বাড়ির সকলে হইহই করতে করতে সে অনুষ্ঠান বাড়িতে চলে যায়। মিষ্টির মেজোমা থেকে যেতে চাইলেও গুনগুন তাকে বলে যে তারা সবাই অনুষ্ঠান বাড়িতে যাক গুনগুন থাকবে মিষ্টির দেখাশোনার জন্য। সেই কথামতো বাড়ির সকলে অনুষ্ঠান বাড়িতে গেলে মিষ্টি আর গুনগুন থাকে ফাঁকা বাড়িতে।

কিছুক্ষণের মধ্যেই মিষ্টির ব্যথা শুরু হলে গুনগুন বুঝতে পারেনা ঠিক কি করা উচিত। গরম স্যুপ করে এনে মিষ্টি বৌদিকে দেয় যেন তার পেটে ব্যথা কিছুটা শিথিল হয়। কিন্তু তাতেও বিশেষ উপকৃত না হওয়ায় গুনগুন, মিষ্টি দুজনেই খুব কাঁদতে থাকে। গুনগুন সবাইকে একে একে ফোন করে। কিন্তু কেউ তার কল রিসিভ করে না এমনকি সৌজন্যে পর্যন্ত মিটিংয়ে ব্যস্ত আছে তাকে যেন বিরক্ত না করা হয় এই বলে ফোন কেটে দেয়।

এই অবস্থায় গুনগুন কি করবে বুঝতে না পেরে তার প্রতিবেশীকে ডেকে পাঠায়। প্রতিবেশিনীর নাম শ্যামলী পেশাগতভাবে তিনি একজন নার্স। শ্যামলী মিষ্টিকে দেখেই গুনগুনকে বলে ওয়াটার লেভেল নেমে গেছে বাচ্চার মাথাও কিছুটা বেরিয়ে এসেছে তাই যত তাড়াতাড়ি সম্ভব ডেলিভারী করাতে হবে।

এসময় গুনগুন তার বাবাকে ফোন করে। তার বাবা পেশাগতভাবে একজন ডাক্তার হওয়ায় তার এক বন্ধুর স্ত্রী যার নাম সুস্মিতা তাকে রেফার করেন। সৌভাগ্যবশত এনার বাড়ি গুনগুনের শ্বশুর বাড়ির পাশে। এই ডাক্তার সুস্মিতা এসে মিষ্টির ডেলিভারি করায়। এরপরই মিষ্টি একটি ছোট্ট ফুটফুটে পুতুলের মত কন্যা সন্তানের জন্ম দেয়। মিষ্টি গুনগুনকে ধন্যবাদ জানিয়ে বলে আজ আমি আর আমার বাচ্চা বেঁচে থাকার একমাত্র কারণ তুমি। তুমি অনেক বড় হও।

আরো পড়ুন -  Tollywood: রিলিজ হল সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় পরিচালিত নতুন হিন্দি ছবি ‘বাবলু ব্যাচেলর’!