‘দামি কিছু নয়, বাবা চেয়েছিলেন একটু সময়’, স্মৃতির বেদনায় জর্জরিত মিরাক্কেলের মীর!

'দামি কিছু নয়, বাবা চেয়েছিলেন একটু সময়', স্মৃতির বেদনায় জর্জরিত মিরাক্কেলের মীর!


মীর আফসার আলী। নামটা শুনলেই চোখে ভেসে ওঠে সানডে সাসপেন্স,রেডিও মির্চি। কিন্তু যে মানুষটা আমাদের প্রতিদিনের মনোরঞ্জনের রসদ যোগান আজ বিশ্ব অ্যালঝাইমার্স আওয়ার্নেস ডে তে নিজের সবথেকে প্রিয় মানুষটার সঙ্গে একটা বেদনাদায়ক কাহিনী শেয়ার করলেন মীর। তিনি মীরের বাবা,যিনি পছন্দের ঘড়ি নয় ছেলের কাছ থেকে কেবল সময় চেয়েছিলেন।

আরো পড়ুন -  পরীক্ষা ছাড়াই আইএসসিতে ৯৭.৭৫% পেয়ে চমক মীর কন্যা মুস্কানের! 'দারুন গর্ব হচ্ছে', জানালেন মীর

ছেলে প্রতিষ্ঠিত একজন মানুষ। সকলে তাকে একনামে চেনে। তাই বাবাকে যে কোনো দামী গিফ্ট দেওয়া কোনো ব্যাপার না ছেলের কাছে। একদিন বাবা কে প্রশ্ন করেছিলেন মীর। “আব্বা তোমার কি চাই”? বাবার ঘড়ির প্রতি ভালোবাসা শুনে তার জন্মদিনে একটি দামী ঘড়ি উপহার দিয়েছিলেন মীর। কিন্তু বাবা বলেছিলেন, বাপি আমাকে শুধু সময় দিস। সে কথার তাৎপর্য তখন বুঝতে পারেননি কিন্তু পরে বুঝেছিলেন।

আরো পড়ুন -  স্লিভলেস ব্লাউজ ও শাড়িতে উকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী কাজল

মীরের বাবা এখন এক বিরল রোগ অ্যালঝাইমারস, ডিমেনশিয়া রোগে আক্রান্ত। তার স্মৃতিশক্তি নেই। একমাত্র ছেলের নাম মনে আছে তার। ছেলে ডাকলে সারাও দেন। কিন্তু আর কিছু মনে নেই তার। বড্ড সময়ের অভাব মীরের। তাও চেষ্টা করেন বাবাকে সময় দিতে। ভালোবাসতে আর ভালো রাখতে। তার বিশ্বাস বাবা ঠিক সুস্থ হয়ে উঠবেন।

আরো পড়ুন -  টাইট পোশাকে বিপাকে নোরা ফাতেহি, ক্যামেরার সামনে বারবার ঢাকতে হল স্তনযুগল, দেখুন ভিডিও

আজ এই বিশেষ দিনে মীর সকলের কাছে অনুরোধ জানালেন,বাড়ির বয়স্ক মানুষদের একটু সময় দিতেন। তাদের বুঝতে। তিনি বলছেন,শত ব্যস্ততার মাঝেও এই মানুষগুলোর জন্য ভাবুন।