Mimi Chakraborty: বিয়ে নিয়ে বড়সড় আপডেট দিলেন মিমি! শীঘ্রই আসছে সুখবর, অপেক্ষায় অনুরাগীরা

Mimi Chakraborty: বিয়ে নিয়ে বড়সড় আপডেট দিলেন মিমি! শীঘ্রই আসছে সুখবর, অপেক্ষায় অনুরাগীরা


জনপ্রিয় টলিউড অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীর বিয়ে নিয়ে আগাগোড়াই তার অনুরাগীদের মধ্যে কৌতুহল। সমস্ত টলিউড অভিনেত্রীরা একে একে বিয়ের পিঁড়িতে বসছেন কেউ আবার মা হচ্ছেন তবে মিমি এই সমস্ত কিছু থেকে নিজেকে সরিয়ে আপাতত কাজেই মন দিয়েছেন। তাই অভিনেত্রীর অনুরাগীরা সকলেই অপেক্ষা করছে মিমির বিয়ের। কেমন ছেলে পছন্দ না জানালেও বিয়ের পিঁড়িতে এখন বোসতে নারাজ তিনি। তবে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জানালেন সুখবর।

আর এরপরেই অভিনেত্রীর বিয়ে নিয়ে আবারও চর্চা শুরু হয়েছে। তবে মিমি জানিয়ে দিয়েছেন সুখবর বলতে তার বিয়ের কথা বোঝানোর দিনে। মিমি লিখেছেন, বিয়ে তিনি করছেন না তবে এরপর ‘তবুও…..’ লিখে তিনি সাসপেন্স বজায় রেখেছেন। পুজোর মুখে সুখবর জানার জন্য তর সইছে না তার অনুরাগীদের।

আরো পড়ুন -  মৃত্যুর আগে এটাই ডান্সিং কুইন শ্রীদেবীর শেষ নাচের দৃশ্য, রইল ভিডিও

এই মুহূর্তে নিয়ে ব্যস্ত রয়েছেন তার কাজ নিয়ে। হাতে তার একাধিক ছবি কিছুদিন আগে মৈনাক ভৌমিক(Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘মিনি’-র শুটিং শুরু করেছেন তিনি। এর মধ্যেই ভাইরাল হয়েছে ‘মিনি’-র ফার্স্ট লুক। এর আগে অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিং করতে ওড়িশা গিয়েছিলেন নায়িকা। এই ফিল্মের মাধ্যমে বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ফিল্ম ‘ক্রিসক্রস’-এর পর বড় পর্দায় আবারও দেখা যাবে জনপ্রিয় সিরিয়াল ‘গানের ওপারে’-র বিখ্যাত জুটি গোরা-পুপে ওরফে অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) ও মিমিকে।

আরো পড়ুন -  ৩ জনের জন্য ১১০ কোটির প্রাসাদ, রয়েছে সুইমিংপুল : এক নজরে দেখে নিন সালমানের বাড়ির অন্দরমহল

‘খেলা যখন’-এ মিমি ও অর্জুন ছাড়াও অভিনয় করছেন সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee), হর্ষ ছায়া (Harsh Chaya), জুন মালিয়া (Jun Malya), বরুণ চন্দ (Varun Chanda), অলকানন্দা রায় (Alokananda Roy), অর্ণ মুখোপাধ্যায় (Arna Mukherjee) প্রমুখ। অরিন্দম শীলের মাইলস্টোন ফিল্মের মতো এই ফিল্মেও সঙ্গীত নির্দেশক বিক্রম ঘোষ (Vikram Ghosh)।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

পুজোতেই মুক্তি পেতে চলেছে জিৎ মিমি অভিনীত সিনেমা বাজি। সম্প্রতি ইনস্টাগ্রামে জিতের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন মিমি। ভিডিওটিতে মাক্স স্যানিটাইজার ব্যবহারের বিষয়ে বলেছেন নায়িকা। এরপর সোশ্যাল ডিসটেন্স বজায় রাখার কথা বলেই জিতের পাশ থেকে মজা করে সরে গিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

আরো পড়ুন -  মা ও প্রেমিকার আদুরে চুমুর সঙ্গে দামী উপহার, জমজমাট শ্রাবন্তীর ছেলে ঝিনুকের ১৯তম জন্মদিন