লকডাউনে অন্তঃসত্ত্বা মানালী! অভিনেত্রীর খেয়াল রাখতে এগিয়ে এলেন ওম

লকডাউনে অন্তঃসত্ত্বা মানালী! অভিনেত্রীর খেয়াল রাখতে এগিয়ে এলেন ওম


মানালি দে (Manali Dey) স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল মৌরির চরিত্রে অভিনয় করার পর থেকে দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। বর্তমানে অভিনেত্রী মানালি দেশ স্টার জলসাতেই একটি জনপ্রিয় ধারাবাহিক শুরু করেছেন। ধারাবাহিক ধূলকণায় (Dhulokona) বাড়ির কাজের মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। এই চরিত্রটি অন্যান্য চরিত্রের মতো যথেষ্ট চঞ্চল। তবে এবারে অভিনেত্রী মানালি দে মা হতে চলেছেন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে অভিনেত্রীর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মানালির চোখের তলায় রয়েছে ডার্ক সার্কেল এবং মুখে রয়েছে ক্লান্তির ছাপ। তবুও চেহারায় ফুটে উঠেছে মা হওয়ার আনন্দ। পাশে রয়েছেন অভিনেতা ওম (Om Sahani)। তবে বাস্তবিক জীবনে নয় অভিনয় জীবনে অভিনেত্রী মানালি দে মা হতে চলেছেন। পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের (Abhimunna Mukhopadhyay) পরিচালিত ফিল্ম লকডাউন (Lockdown) এ প্রথমবার একজন সন্তানসম্ভাবনা মায়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। লকডাউনের নানারকম টানাপড়েনের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবি লকডাউন। আপকামিং এই ফিল্মে মানালির বিপরীতে অভিনয় করবেন অভিনেতা ওম। এছাড়াও রয়েছেন সোহম (Sohom), রাজনন্দিনী, শ্রাবন্তী (Srabanti Chatterjee) এবং অভিনেতা আদৃত রয় (Adrit Roy)।

আরো পড়ুন -  মা হওয়ার গুজব উড়িয়ে সপরিবারে ক্যামেরাবন্দি ঐশ্বর্য রাই, রইল ছবি

লকডাউনে অন্তঃসত্ত্বা মানালী! অভিনেত্রীর খেয়াল রাখতে এগিয়ে এলেন ওম

অভিনেত্রী মানালি জানিয়েছেন, নিজের শরীরের মধ্যে আরও একটা ছোট্ট প্রাণকে বড় করে তোলার জার্নিটা মেয়েদের কাছে যথেষ্ট ইমোশনাল হয়। এই চরিত্রে অভিনেত্রী মানালি কে প্রস্তুত করে তুলেছেন পরিচালক অভিমুন্য। চিত্রনাট্যের পড়ার সময় পরিচালক মানালি এবং ওম কে একসঙ্গে বসিয়ে ব্রিফ করিয়েছিলেন। এমনকি শুটিং ফ্লোরে ও এই নিয়ে অনেক বার মানালির সাথে কথা বলেছেন তিনি। মানালিকে রপ্ত করতে হয়েছে অন্তঃসত্ত্বা অবস্থায় হাঁটার কায়দা এছাড়াও আরো অনেক কিছু।

আগেও অভিমুন্য পরিচালনায় ‘নিমকি ফুলকি’ তে অভিনয় করেছেন অভিনেত্রী মানালি দে। সম্প্রতি ৩ রা সেপ্টেম্বর মুক্তি পেয়েছে লকডাউন ছবির গান ‘যারা তোমায় চেনেনা ঠিক’। বহুদিন পরে শোভন গাঙ্গুলীর (Shovan Ganguly) কথায় ও সুরে ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এই গানটি গেয়েছেন। তবে এখনও অবধি এই ছবিটি মুক্তির দিন নির্ধারিত হয়নি। তবে যতদূর সম্ভব হয়তো চলতি মাসেই মুক্তি পেতে পারে এই সিনেমাটি।