ছেলে কেশবের সাথে নিজের ছোট বেলার ছবি শেয়ার করলেন ‘ভালোবাসা ডট কম’ অভিনেত্রী মধুবনী

ছেলে কেশবের সাথে নিজের ছোট বেলার ছবি শেয়ার করলেন 'ভালোবাসা ডট কম' অভিনেত্রী মধুবনী


টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী হল মধুবনী গৌস্বামী (Madhubani Goswami)। মাঝে মধ্যেই ছবি পোস্ট করে সংবাদের শিরোনামে উঠে আসেন তিনি। সম্প্রতি ছেলের সঙ্গে ছবি পোস্ট করে আবারও উঠে এলেন পেজ থ্রি র পাতায়। নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই ছবিটি পোস্ট করেছেন অভিনেত্রী (Actress)। যেখানে কেশব কে বিছানায় শুয়ে থাকতে দেখা যাচ্ছে। আর পাশেই মধুবনী র ছোট বেলার ছবি।

যেখানে মধুবনীর পরণে রয়েছে ঘাগড়া। দুটি ছবিকে কোলাজ করে পোস্ট করেছেন অভিনেত্রী (Actress)। আর ক্যাপশনে লিখেছেন যে, ‘কেশব আর কেশবের মা’। কথায় বলে মা হওয়া নয় মুখের কথা। আদতে সত্যিই তাই। মা হতে গেলে পার করতে হয় নানান রকমের প্রতিকূলতা। সম্প্রতি কয়েকমাস আগেই সেই প্রতিকূলতা পেরিয়ে মা হয়েছেন টেলিভিশন (Television) অভিনেত্রী মধুবনী গৌস্বামী (Madhubani Goswami)।

ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। দর্শকদের অনুরোধে সম্প্রতি কয়েকদিন আগে ছেলের ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী (Actress)। আর তারপর থেকে মাঝে মধ্যেই ছেলের ছবি পোস্ট করছেন তিনি। এক সময় স্টার জলসার পর্দায় ‘ভালোবাসা ডট কম’ নামের সিরিয়ালে (Serial) মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। আর তারপর সেই সিরিয়ালের হিরো রাজা গৌস্বামীর (Raja Goswami) সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। সম্প্রতি মা ছেলের এই ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

আরো পড়ুন -  'দাদাগিরি'র মঞ্চে মহারাজের ভোলবদল! গৌরবের সঙ্গে রিল বানিয়ে চমক মহারাজের, রইল সেই ভিডিও