প্রেমিক থাকার পরেও নতুন করে কার প্রেমে পড়লেন মা সিরিয়ালের ‘ঝিলিক’!

প্রেমিক থাকার পরেও নতুন করে কার প্রেমে পড়লেন মা সিরিয়ালের ‘ঝিলিক’!


তিথি বসু (Tithi Basu) সেলিব্রিটি অভিনেত্রী হলেও তাঁরও কিছু স্বপ্ন আছে, আশা-আকাঙ্খা আছে। বারবার তিনি তাঁর ইচ্ছার কথা তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। এবার যেমন তাঁর ইচ্ছা হয়েছে একটি বিলাসবহুল গাড়ি কেনার।

চারচাকা গাড়ি প্রায় প্রত্যেক মেয়ের স্বপ্ন থাকে। তিথিও এবার একটি সুন্দর মডেলের গাড়ির সাথে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, তিনি গাড়ির প্রেমে পড়ে গেছেন। ছবিতে গাড়ির রঙ সোনালি হলেও তিথির পরনে রয়েছে গোলাপি রঙের ফ্লোরাল স্প্যাগেটি টপ ও কালো জিনস এবং চোখে সানগ্লাস। গাড়ির উপর ভর দিয়ে হাসিমুখে তাকিয়ে রয়েছেন তিথি। তিথির এই ছবিটি অনুরাগীদের পছন্দ হয়েছে।

আরো পড়ুন -  প্রকাশ্য মঞ্চে দর্শকদের সামনে কেঁদে ফেললেন সবার প্রিয় 'মিঠাই' সৌমিতৃষা কুণ্ডু, রইল ভিডিও

এর আগে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় বারবার বডি শেমিং-এর শিকার হয়েছেন তিথি। এই কারণে কিছুদিন আগেই ইন্সটাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করে লিখেছিলেন, যখন সবাই তাঁকে বডিশেমিং করতেন, তাঁকে নিয়ে মজা করতেন সেগুলি তাঁকে সাহায্য করত তাঁর ফিটনেস গোলের দিকে এগিয়ে যেতে। তিনি আগেও খেতে ভালোবাসতেন, এখনও ভালোবাসেন। কিন্তু তবু এখন তিনি চিন্তিত হয়ে পড়েন, আবারও মোটা হয়ে যাবেন না তো! তাই বেশি খাবার খেলে, তিনি ওয়ার্কআউটের মাত্রাও বাড়িয়ে দেন। তিনি কোনো ডায়েট অনুসরণ করেন না। শুধুমাত্র নিজের ওয়ার্কআউটের প্রতি ফোকাস থাকেন।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিথি। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর তিথি খুব কম কাজ করেছেন। আপাতত পড়াশোনা করতে চান তিথি। পড়াশোনা শেষ করে আবারও ফিরতে চান তিনি।