‘বাঁশি শুনে আর কাজ নাই’, দুর্দান্ত গানে ‘সারেগামাপা’র মঞ্চ মাতিয়েছিল ছোট্ট অরুনিতা, রইল ভিডিও

‘বাঁশি শুনে আর কাজ নাই’, দুর্দান্ত গানে ‘সারেগামাপা’র মঞ্চ মাতিয়েছিল ছোট্ট অরুনিতা, রইল ভিডিও

ছোট্টবেলা থেকেই তাঁর কন্ঠে যেন মা সরস্বতী বিরাজমান। হ্যাঁ, কথা হচ্ছে ‘Indian Idol 12‘ এর সুবাদে খ্যাত অরুনিতা কাঞ্জিলালকে (Arunita Kanjilal) নিয়ে। না তিনি এই শোয়ের মাধ্যমে Winner হতে পারেননা ঠিকই কিন্তু তাঁর কন্ঠের মাধ্যমে গোটা দেশকে তিনি জয় করে নিয়েছেন, সঙ্গে তিনি সোশ্যাল মিডিয়ার একজন পপুলার সিঙ্গারও বটে! তাঁর খ্যাতি যতটা না ইন্ডিয়ান আইডলের মাধ্যমে হয়েছে তার থেকে অনেক বেশি তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়ান আইডল ১২ এর মঞ্চে দ্বিতীয় হয়েছেন তিনি, কিন্তু বঙ্গের মেয়ের হার অনেকেই মেনে নিতে পারেননি। কিন্তু তাতে এটুকুও মাথাব্যাথা নেই অরুনিতা ও তাঁর পরিবারের। বরং এই রিয়েলিটি শোয়ের সুবাদে তাঁর নাম সারা বিশ্বের দরবারে পৌঁছেছে। সম্প্রতি তাঁর নতুন গানের এলবামও রিলিজ করেছেন যেখানে তিনি যৌথভাবে তাঁর চর্চিত বয়ফ্রেন্ড পবনদ্বীপের (Pawandeep Rajan) সঙ্গে গেয়েছেন।

কিন্তু তাঁর সুরেলা সফর কিন্তু আজ না। তাঁর সুরেলা সফর শুরু হয়েছিল সেই ছোট্টবেলা থেকেই। অরুনিতা ছোটবেলা থেকেই চাইতেন একজন সফল গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে। এর জন্যে ঘন্টার পর ঘন্টা রেওয়াজ করে নিজেকে প্রস্তুত করেছে নিজেকে।

পরিচিতি হওয়ার পর থেকেই তাঁর নানা ভিডিও প্রায়শই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ২০১৩ সালে জি বাংলা ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ থেকে তাঁর সুরেলা সফর শুরু হয়, এই প্রতিযোগিতায় তিনি অংশগ্রহণ করে বিজয়ীও হয়েছিলেন। যেখানে বিচারক আসনে ছিলেন, Kumar Sanu, Akriti Kakkar, Jay Sarkar, Mahammad Samim।

সম্প্রতি অরুনিতার এই শো থেকে একটি ভিডিও ভাইরাল হল। যেখানে তিনি বিখ্যাত গান ‘বাঁশি শুনে আর কাজ নাই’ এই গানটি হিন্দি ও বাংলা ভার্সনে গাইলেন। তাও আবার অসাধারণ ভাব-ভঙ্গিতে। এইটুকু বাচ্চা মেয়ের কাছে এই গানটি হয়তো অনেকটাই কঠিন, কিন্তু অরুনিতার কাছে তা ভীষনই সহজ।

তাই আরেকবার প্রমান করে দিলেন তিনি। তাই গান শুনে তাজ্জব বনে গিয়েছিলেন সেখানকার উপস্থিত বিচারকমন্ডলী। তাই তাঁর গানের শেষে বিচারকরা রীতিমতো উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছেন এবং তাঁর প্রশংসার এক্কেবারে বন্যা বইয়ে দিয়েছেন। এই ভিডিওটি সম্প্রতি Sangarha নামে একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে, যাতে এখনো পর্যন্ত কয়েক লক্ষ ভিউজের সংখ্যা পেরিয়েছে। এই সঙ্গীত রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করার পর সে হিন্দি ‘সারেগামাপা’ লিটল চ্যাম্পে অংশগ্রহণ করেছিলেন, তবে সেখানে জয়ী হতে পারেননি।