বারবার বিয়ে, একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক, রইল পরীমনির বিরুদ্ধে ওঠা অভিযোগের তালিকা

বারবার বিয়ে, একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক, রইল পরীমনির বিরুদ্ধে ওঠা অভিযোগের তালিকা


ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরি মনি। আজ তিনি জেলবন্দী। মাদক কাণ্ডের জেরে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আটকে রাখা হয়েছে পরী কে। পরী মনির জীবন যেনো স্বপ্নের মত তার ব্যক্তিগত জীবনে আনাগোনা হয়েছে বহু পুরুষের। যা নিয়ে আজও চর্চার কেন্দ্রবিন্দু এই বাংলাদেশী অভিনেত্রী।

মাত্র ১৭ বছর বয়সে ভোলার ইসমাইল নামের এক যুবকের সঙ্গে প্রথম বার বিবাহ করেন পরী। এরপর তাকে তালাক না দিয়েই ২০১২ সালে আবার বিয়ের পিঁড়িতে বসেন কেশবপুর উপজেলার ফিরদৌস কবির সৌরভ এর সঙ্গে।কিন্তু সেই সংসারে ভাঙন আসে পরীর উশৃঙ্খতার জন্য।

আরো পড়ুন -  অর্থ কষ্টে রোয়েছেন অভিষেক বচ্চন! টাকা জোগাড় করতে ৪৫ কোটিতে বেচে দিলেন সাধের ফ্ল্যাট

পরির কেরিয়ার শুরু হয় নাটকের মাধ্যমে। সেই সময় অভিনয় সূত্রে সেতু নামের এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বাঁধেন পরী। কিন্তু ২ বছরের সম্পর্কে ফুলস্টপ দিয়ে আবার রাজ মাল্টি মিডিয়ার মালিক নজরুল ইসলামের সঙ্গে লিভ ইন করতে শুরু করেন অভিনেত্রী। আর এই সময়েই তার আত্মপ্রকাশ ঘটে ইন্ডাস্ট্রি তে।

২০১৪, তখন পরী নামকরা অভিনেত্রীদের একজন। ২০১৬ সালের জীবনের টারনিং পয়েন্টে হটাৎ গুজব রটে একজন নয় দু দুজনের সঙ্গে বিয়ে করেছেন পরীমনি।একটি জনমাধ্যমে ইসমাইল নামে এক যুবক এর সঙ্গে পরির ঘনিষ্ট ছবি ভাইরাল হয়। আবার রটনা রটে ইসমাইলের পর আরো একজনকে জীবনসঙ্গী করেছেন সুন্দরী পরী। এক সাংবাদিকের সঙ্গেও পরী র বাগদানের কানাঘুষো শোনা গিয়েছিল। এমনকি দুজনায় বিদেশে সময় কাটাতেন।

আরো পড়ুন -  ‘ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি নেই, রাণীমার খোলস ছেড়ে ওয়েবসিরিজে বোল্ড চরিত্রে আসছেন দিতিপ্রিয়া

এইখানেই রাশ টানেননি পরীমনি।এক পরিচালকের সাগরেদ কে গভীর রাতে কাজী ডেকে নিকাহ করেছিলেন। আবার বিখ্যাত ব্যাবসায়ী আব্দুল আজিজের সঙ্গেও বিশেষ সম্পর্কের কথা শোনা যায় পরী কে নিয়ে। খালি চলচ্চিত্র জগৎ নিয়েই ক্ষান্ত থাকেননি পরীমনি। নাম জড়িয়েছিল রাজনৈতিক ব্যাক্তির সঙ্গেও। তবে তার পরিচয় জানা যায়নি।

আরো পড়ুন -  মাত্র ১৮ বছর বয়সে পালিয়ে বিয়ে, মা-বাবার কাছে বিয়ের কথাও চেপে যান দিব্যা ভারতী!

রিল জগতের মানুষের জীবন নাকি অনেক বর্ণময় হয়। কিন্তু এমন অগুনতি বিয়ের ঘটনা সত্যিই বিরল। জেলে থাকাকালীন এক পুলিশ কর্মকর্তার সাথে পরী র কেক খাওয়ার ভিডিও। পরীর এই বেহিসেবী জীবনের জন্যই মানুষের কাছে তিনি বহুলচর্চিত।