সিঙ্গারা বিক্রি করে গান শিখিয়েছেন বাবা, নেহা কক্করের জীবনী হার মানাবে সিনেমার গল্প

সিঙ্গারা বিক্রি করে গান শিখিয়েছেন বাবা, নেহা কক্করের জীবনী হার মানাবে সিনেমার গল্প


বর্তমানে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী গুলির মধ্যে একজন অন্যতম হচ্ছেন নেহা কক্কর। খুব অল্প সময়ে নিজের গানের গলা দিয়ে গোটা ভারতবর্ষকে মাতিয়ে তুলেছেন তিনি। সম্পূর্ণ বলিউডের কাছে তিনি ‘রিমেক কুইন’ নামে পরিচিত। সম্প্রতি তাঁর গাওয়া সমস্ত গানই হিট। গানের পাশাপাশি সর্বদা তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শীর্ষে অবস্থান করেন। জনপ্রিয় একজন গায়িকা হবার পাশাপাশি খুব বড় মনের মানুষ তিনি। অতীতে বহুবার মানুষের বিপদে পাশে দাঁড়াতে দেখা গেছে ওনাকে।

আরো পড়ুন -  ঋতুপর্ণার রিজেক্টেড ছবি লুফে নিয়েই বাজিমাত, ‘চোখের বালি’তে আজও প্রশংসিত ঐশ্বর্যর দুর্দান্ত অভিনয়

বর্তমানে নেহা তার সাফল্যের শীর্ষে অবস্থান করছেন। কিন্তু এই সঙ্গীত জীবনের সংগ্রামে তাকে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। অবিরাম লড়াই চালিয়ে যাওয়ার পর আজ তিনি জনপ্রিয় ভারতীয় গায়িকাদের মধ্যে একজন। উত্তরাখণ্ডে জন্মের পর তার বাবা তাকে এবং তার ভাই-বোনেদের নিয়ে দিল্লিতে চলে আসেন এবং সেখানেই বড় হন নেহা। তিনি ছিলেন একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। খুব কষ্টে সিঙ্গারা বিক্রি করে তার বাবা সংসার চালাতেন।

আরো পড়ুন -  Sandipta Sen: শাড়ি-শার্ট-স্নিকার্স পরে দুর্দান্ত নাচে অনুরাগীদের প্রশংসা কুড়োলেন পর্দার মা সারদা! রইলো ভিডিও

বর্তমানের নেহা এবং তার ভাই দুজনেই জনপ্রিয় হয়ে উঠেছে সংগীত জগতে। 2006 সালে ইন্ডিয়ান আইডল অডিশন এর পর থেকেই নেহার জীবনে পরিবর্তন আসতে থাকে এবং বর্তমানে এই জায়গায় এসে পৌঁছান। গত বছরে এক পাঞ্জাবি গায়কের এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। যে ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে উনি ওনার ক্যারিয়ার শুরু করেছিলেন, বর্তমানে তিনি সেখানেই বিচারকের পদে অবস্থান করছেন। গোটা দেশকে তিনি বুঝিয়ে দিয়েছেন যে প্রতিভা থাকলে একটি মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়েও নাম কামানো যায়।

আরো পড়ুন -  মাত্র ১৮ বছর বয়সে পালিয়ে বিয়ে, মা-বাবার কাছে বিয়ের কথাও চেপে যান দিব্যা ভারতী!