‘মুসলিম যুবকের সাথে প্রেম, লাভ জেহাদ করছেন কঙ্গনা’, টুইটারে বিস্ফোরক কমল রাশিদ খান

'মুসলিম যুবকের সাথে প্রেম, লাভ জেহাদ করছেন কঙ্গনা', টুইটারে বিস্ফোরক কমল রাশিদ খান

একজন বলিউডের কুইন অপর জন পরিচালক, পেশা দুজনের আলাদা হলেও ‘ কনট্রভারসি ‘ তাদের নিত্যসঙ্গী। তারা হলেন কঙ্গনা রানাওয়াত ও KRK বা কমল রশিদ খান। নিজের টুইটার হ্যান্ডেলে এদিন পরিচালক হটাৎ বলে বসেন কঙ্গনা নাকি ডেট করছেন ইজিপ্ট দেশের এক যুবক ইমরানের সঙ্গে।

কমল রশিদ খান লোকটি একজন পেশায় পরিচালক হলেও তার কাজ হলো ভবিষ্যৎ বাণী করা। কয়েকদিন আগে তিনি জানান, করিনা কাপুরের পুত্রদ্বয়ের নাম বিভ্রাটের জন্যই তারা সিনেমায় নাম কামাতে পারবেন না। আবার একদিন বলে বসেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিচ্ছেদ আসন্ন। যদিও এইসব মন্তব্য নিয়ে করিনা বা প্রিয়াঙ্কার কোনো মাথা ব্যাথা হয়নি। ঠিক তেমনি কোনো প্রতিক্রিয়া মেলেনি কঙ্গনার কাছ থেকে।কমল রশিদ তার টুইটার হ্যান্ডেলে কঙ্গনা এবং তার তথাকথিত প্রেমীকের ছবি দিয়ে এটাকে লাভ জিহাদ বলে উল্লেখ করেন। তিনি কঙ্গনার কাছে অনুযোগ করেন এটা করা মোটেই ঠিক হয়নি।

এই রকম আলটপকা মন্তব্য করে কার্যত প্রচারের আলোকে চলে আসেন কমল। তবে এদিন পোস্ট করার কিছুক্ষনের মধ্যেই তিনি সেটি ডিলিট করে দেন।

'মুসলিম যুবকের সাথে প্রেম, লাভ জেহাদ করছেন কঙ্গনা', টুইটারে বিস্ফোরক কমল রাশিদ খান

কিন্তু একথা সত্যি যে কঙ্গনা ওই ছবির যুবক কে কেক খাওয়াচ্ছেন আর বলছেন, ” প্রিয় রিজুয়ান তোমার ২৯ তম জন্মদিনে আমি কি ই বা দিতে পারি”,সেই ছেলেটির নাম ইমরান নয় রিজুয়ান।এই ছবি দেখেই নতুন জল্পনা তুঙ্গে সত্যি কি কমলের বাণী ই ঠিক নাকি এই ছেলেটি নিছক কঙ্গনার কোনো বন্ধু!