মেয়ে হারানোর শোক ভুলে বেনারসে রোম্যান্সে ব্যস্ত নিখিল-শ্যামা, দর্শকদের ক্ষোভের মুখে জনপ্রিয় জুটি!

মেয়ে হারানোর শোক ভুলে বেনারসে রোম্যান্সে ব্যস্ত নিখিল-শ্যামা, দর্শকদের ক্ষোভের মুখে জনপ্রিয় জুটি!


কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা নিখিল জুটি- ইতিমধ্যেই মানুষের কাছে তুমুল জনপ্রিয়। এখন ধারাবাহিকের শুটিং চলছে বেনারসে। সেখানেই নতুন রিল ভিডিও করে চমক লাগিয়েছেন শ্যামা নিখিল ওরফে নীল ভট্টাচার্য ও তিয়াশা রায়। “লগন”সিনেমার রাধা ক্যায়সে না জানে গানে কোমর দুলিয়েছেন পর্দার এই কাপল। যা দেখে বেজায় চটেছেন দর্শকরা। তাদের দাবি,মেয়ে হারিয়ে গেছে আর এখানে কিনা লীলাখেলায় ব্যস্ত স্বামী – স্ত্রী!

দেখতে দেখতে অনেকগুলি পর্ব অতিক্রম করেছে জি বাংলার ধারাবাহিক কৃষ্ণকলি। শ্যামা নিখিলের মেয়ে জামাইয়ের আগমন ঘটেছে। কিন্তু শ্যামার হারানো ছেলেকে না পাওয়ার একটা যন্ত্রণা রয়েছে তার মধ্যে। সেই ছেলে কে ফিরে পেতেই বেনারসে হাজির হয়েছে তারা। সঙ্গে রয়েছে শ্যামার মেয়ে কৃষ্ণা,জামাই অনিরুদ্ধ,অশোকের মেয়ে মুন্নী ও শ্যামার পাতানো ছেলে শিবা। এরই মধ্যে শ্যামার চিরশত্রু অমরেন্দু চৌধুরীর লোক কিডন্যাপ করে কৃষ্ণাকে। তাকে খুঁজতে মরিয়া শ্যামা নিখিল।

মেয়ে হারিয়েছে সেদিকে হুস নেই মিয়াবিবি মত্ত রাসলীলা করতে। লাল শাড়ি আর খোলা চুলে মোহময়ী শ্যামা অন্যদিকে লাল সাদা পাঞ্জাবিতে নজরকাড়া নিখিল। দুজনে মিলে জমিয়ে নাচ করেছেন গঙ্গার ঘাটের পাড়ে। যা দেখে নেটিজেনদের কমেন্ট,মেয়ের প্রতি কোনো খেয়াল নেই।আবার কেউ বলছেন অনেক হল মেয়ে খুঁজতে হবে তো!

উল্লেখ্য নিখিল কে এখন দেখা যাচ্ছে জি বাংলার অন্য একটি ধারাবাহিক উমা তে। চলতি বছরেই বিয়ে সেরে ফেলেছেন নীল। রিয়েল লাইফের বউকে নিয়ে রিল ভিডিও তৈরি করেন প্রায়ই। আবার মাঝে মধ্যে অভিনেত্রী বউ তৃণা সাহার সঙ্গে রিল লাইফের বউ তিয়াশা কে হাজির করেন নীল।

আরো পড়ুন -  কৃষ্ণকলি শেষে ভালোবাসার কাছে ছুটে গেলেন 'শ্যামা' ওরফে তিয়াসা! আহ্লাদে আটখানা অভিনেত্রী