বাঁদর ছানাকে কোলে বসিয়ে খেলায় মাতলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

বাঁদর ছানাকে কোলে বসিয়ে খেলায় মাতলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও


বিভিন্ন রকম শখ বা পছন্দের মধ্যে ঘুরতে যাওয়া‌ও মানুষের একটি গুরুত্বপূর্ণ শখ। প্রচুর মানুষ ট্রাভেল করতে ভালোবাসেন। কেউ ট্রাভেল এজেন্সির সাথে ঘুরতে যান কেউ বা একাই ব্যক্তিগত ভাবে ঘুরতে ভালোবাসেন। ‌ ভ্রমন প্রিয় মানুষের মধ্যে কোয়েল মল্লিক‌ও একজন।টলিউডের(Tollywood)জনপ্রিয় অভিনেত্রী (actress) কোয়েল মল্লিক (koel Mallick) ভ্রমণ করতে খুব ভালোবাসেন। প্রায়শয়ই দেশে-বিদেশের বিভিন্ন জায়গা ঘুরে বেড়ান তিনি আর সেখানকার ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তবে বিগত কয়েক বছর ধরে করোনা মহামারীর জেরে এখন আর সেভাবে ভ্রমণ করতে পারছেন না তিনি। তাই পুরোনো দিনের ভ্রমণের স্মৃতি‌ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন।

আরো পড়ুন -  ৭০ সপ্তাহ পার, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যের তদন্ত কতদূর, কেন মেলেনি রায়? প্রশ্ন নেটিজেনদের

2018 এ ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে গিয়েছিলেন কোয়েল, সেখানে চিড়িয়াখানায় পশু পাখিদের সাথে সময় কাটানোর ভিডিও তিনি নিজের ওয়ালে পোস্ট করেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে পশু পাখিদের সাথে কত সুন্দর সময় কাটাচ্ছেন অভিনেত্রী। এই ভিডিও শেয়ার করে আবার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,“থ্রো ব্যাক টু ট্রাভেল ডায়েরিজ 2018… বালি, ইন্দোনেশিয়া!!!”

এই ভিডিওতে দেখা যাচ্ছে কোথাও তিনি কাকাতুয়ার মাথাতে হাত বুলাচ্ছেন, কোথাও আবার হরিণের সাথে সুন্দর করে পোজ দিয়ে ছবি তুলছেন, কোথাও আবার দেখা যাচ্ছে যে বানরকে কোলে বসিয়ে খেলা করছেন কোয়েল। এই ভিডিও শেয়ার করা দেখেই বোঝা যাচ্ছে যে ঘুরতে যাওয়াকে কতখানি মিস করছেন কোয়েল মল্লিক। অভিনেত্রীর ট্রাভেল ডাইরির সেই ভিডিও ইতিমধ্যেই অসংখ্য মানুষ এই ভিডিও দেখেছেন। এছাড়া
40 হাজারের কাছাকাছি মানুষ লাইক করে ফেলেছেন অভিনেত্রীর এই ভিডিও।